সড়ক দুর্ঘটনায় এনএসআই সদস্য নিহত

সড়ক দুর্ঘটনায় এনএসআই সদস্য নিহত

ছবিঃ সংগৃহীত।

বরগুনার বামনা উপজেলা আঞ্চলিক মহাসড়কের চাড়াখালি ফায়ার সার্ভিস সংলগ্ন সড়কে মোটরসাইকেল ও ট্রাক সংঘর্ষে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্য জয় দে নিহত হয়েছেন।

শনিবার (৭ অক্টোবর) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত এনএসআই সদস্য জয় দের বাড়ি চট্টগ্রামের পাচলাইস থানায় এবং আহত অন্য সদস্য মো. মেহেদীর বাড়ির পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায়।

এ বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (বামনা-পাথরঘাটা সাকেল) মো. আবু সালেহ।

জানা যায়, নিহত এনএসআই সদস্য মোটরসাইকেল চালাচ্ছিলেন। এসময় তার সঙ্গে থাকা আরেক এনএসআই সদস্য মেহেদী হাসান গুরুতর আহত হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বামনা-পাথরঘাটা আঞ্চলিক মহাসড়কের বামনার চাড়াখালি ফায়ার সার্ভিস নামক স্থানে মোটরসাইকেলে (ঢাকা-মেট্রো হ -৪৫৩৮৮৬) সামনের দিক থেকে ট্রাক (বরিশাল মেট্রো ড-১১০০৯৯) ধাক্কা দেয়। এতে এনএসআই মাঠকর্মী (বামনা উপজেলা) জয় দে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। অপর সদস্য মেহেদী হাসানের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।  

এ বিষয়ে বামনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইনুল ইসলাম বলেন, “ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। চালককে আটক করতে পুলিশের কয়েকটি দল অভিযান শুরু করেছে।”