আগামী নির্বাচন হলো দ্বিতীয় মুক্তিযুদ্ধ: শিল্পমন্ত্রী

আগামী নির্বাচন হলো দ্বিতীয় মুক্তিযুদ্ধ: শিল্পমন্ত্রী

সংগৃহীত

আমরা যদি কোনো ভুল করে ফেলি তাহলে এই জাতি আজ বিশাল বিপদের সম্মুখীন হবে। মুক্তিযোদ্ধাদের প্রতি বেঈমানি করা হবে। স্বাধীনতা যুদ্ধে যারা রক্ত দিয়েছেন সেই ৩০ লাখ মা-বোনদের প্রতি বেঈমানি করা হবে। আগামী নির্বাচন হলো দ্বিতীয় মুক্তিযুদ্ধ। এখানে আপোসের কোনো কথা নেই। ক্ষমার কোনো সুযোগ নেই।

শনিবার (৭ অক্টোবর) সন্ধ্যায় শিবপুর উপজেলার সৈয়দ নগরে শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন নরসিংদী বিসিক শিল্প নগরীর (সম্প্রসারণে) উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, এই দেশের ভার আমাদেরই নিতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন তা অক্ষরে অক্ষরে পালন করতে হবে। তিনি যেভাবে সাহসের সাথে এগিয়ে যাচ্ছেন আমাদের সেভাবে সাহসের সাথে এগিয়ে থাকতে হবে। যারা নির্বাচনকে বানচাল করতে চায় তাদের দিকেও খেয়াল রাখতে হবে।

নরসিংদীর জেলা প্রশাসক ড.বদিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মুজুমদার, স্থানীয় সংসদ সদস্য জহিরুল হক ভ‚ঞা মোহন, শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাকিয়া সুলতানা, নসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহসনি নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম ভুঞা রাখিল ও নরসিংদী চেম্বার অব কমার্স এর সাবেক প্রেসিডেন্ট আলী হোসেন শিশির। এর আগে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিসিকের চেয়ারম্যান মু. হাবিুবর রহমান।