আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে হবে : মাশরাফি

আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে হবে : মাশরাফি

মাশরাফি বিন মর্তুজা

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত দিনে দেশে যে উন্নয়ন হয়েছে আগামীতেও আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশে আরও উন্নয়ন হবে।

আজ রবিবার দুপুরে নড়াইল টাউন কালিবাড়ি মন্দিরে জেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মাশরাফি আরও বলেন, ‘আমি জানি নড়াইলের মানুষ সব সময় আওয়ামী লীগের সঙ্গে আছেন। বঙ্গবন্ধুর সময় থেকে আপনারা ছিলেন এখন শেখ হাসিনার সঙ্গেও আছেন, আগামীতেও থাকবেন। প্রধানমন্ত্রী দেশের সব সেক্টরে সমানভাবে অবদান রেখে চলেছেন।’

মাশরাফি নড়াইল-২ সংসদীয় আসনের সব মণ্ডপে সিসিটিভির ব্যবস্থা করে দিবেন বলেও জানান।

জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অশোক কুমার কুন্ডুর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, পুলিশ সুপার সাদিরা খাতুন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, পৌর মেয়র আঞ্জুমান আরা। এসময় বিভিন্ন পূজা মণ্ডপ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এবছর জেলার তিনটি উপজেলায় ৫৭১টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।-বাসস