অপহরণ করে হত্যার পর ৫০ লাখ টাকা মুক্তিপন দাবি, লাশ মিলল বাঁওড়ের কচুরিপানায়

অপহরণ করে হত্যার পর ৫০ লাখ টাকা মুক্তিপন দাবি, লাশ মিলল বাঁওড়ের কচুরিপানায়

ছবি:সংগৃহীত

যশোরের অভয়নগর উপজেলায় এক কলেজ ছাত্রকে অপহরন করে হত্যা  এবং ৫০ লাখ টাকা মুক্তিপন  দাবি । ২ অপহরনকারী গ্রেফতার । লাশ উদ্ধার। নিহত কলেজছাত্রের নাম নুরুজ্জামান বাবু (১৯)। সে নওয়াপাড়া ধোপাদী এস এস কলেজের প্রথম বর্ষের ছাত্র। নিহত বাবু উক্ত  উপজেলার পুড়াখালী গ্রামের ইমরান গাজীর ছেলে।

পুলিশ জানায়, নুরুজ্জামান বাবুকে তার এলাকা থেকেই গত ১ জুন তারিখে অপহরণ করা হয়। ঐদিন রাতেই তাকে খুন করে এলাকার পুড়াখালী বাঁওড়ে ফেলে দেয়া হয়।  ২ তারিখে অপহরনকারীরা নিহত বাবুর মোবাইল ফোন থেকেই নিহতের বাবা রাহাত গাজীর কাছে ৫০ লাখ টাকা মুক্তিপন দাবি করে।

নিহত বাবুর বাবা পুলিশকে বিষয়টি জানিয়ে অভয়নগর থানায় এদিনই একটি জিডি করেন। পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে আজ গভীর রাতে ২ জন অপহারনকারীকে আটক করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী পুড়াখালী বাওড়ে তার লাশ আছে বলে জানা যায়। আটককৃতরা হলো পুড়াখালী এলাকার বাসিন্দা সরোয়ার খন্দকারের  ১৯ বছর বয়সী ছেলে রিফাত হোসেন ও অপর অপহরনকারী ঝিনাইদহ জেলার কোটচাঁদপুরের বাসিন্দা ওদুদ পাটওয়ারীর  ৫৫ বছর বয়সী ছেলে আবদুর রাজ্জাক,সে পুড়াখালী এলাকায় ঘর জামাই  ।

পুলিশ আজ সকালে পুড়াখালী বাওড় থেকে নিহতের লাশ উদ্ধার করে। পুলিশ আরও জানায় পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে এবং এ বিষয়ে রাতে মামলা করা হবে।