রাজধানীতে এক যুবককে কুপিয়ে হত্যা

রাজধানীতে এক যুবককে কুপিয়ে হত্যা

সংগৃহীত

রাজধানীর মিরপুরের দারুসসালাম এলাকায় শাহ আলম (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এলাকার একটি ওয়ার্ড থেকে শাহ আলম স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রদপ্রার্থী ছিলেন বলে তার পরিচিতরা জানিয়েছেন।

শনিবার (১৪ অক্টোবর) দিবাগত রাত ১১টার দিকে ২৫-৩০ জন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। শাহ আলমকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে পুলিশ ও একাধিক গোয়েন্দা সূত্রে জানা যায়, রাতে কাজ শেষ করে বাসায় ফেরার পথে আনুমানিক ২৫ থেকে ৩০ জন দারুসালাম এলাকায় শাহ আলমের পথরোধ করে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে আহত করে। পরে হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান।

হাসপাতালে আসা নিহতের পরিচিত হৃদয় নামে এক ব্যক্তির কাছে এসব তথ্য জানতে পারে পুলিশ ও গোয়েন্দারা।

নিহত শাহ আলমের বাবার নাম মুক্তিযোদ্ধা সৈয়দ আলী। মিরপুর ১ নম্বরের দারুসসালাম এলাকার ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছিলেন তিনি। সেই ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী ছিলেন শাহ আলম।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মিরপুর দারুসসালাম থেকে শাহ আলম নামে এক যুবককে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসার পর তিনি মারা যান। তাকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে হাসপাতালে আসা লোকজন জানান। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।