পোরশায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

পোরশায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

প্রতিকী ছবি

নওগাঁয় থানা পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত সর্দার নিহত হয়েছে। এ ঘটনায় চারজন পুলিশ আহত হয়েছেন। সোমবার দিবাগত রাতে নওগাঁর পোরশা উপজেলার বালিয়াচান্দা ফকিরের মোড় এলাকায় এ ‘বন্দুকযু্দ্ধ’ ঘটে।

নিহত ব্যক্তির নাম,ডাকাত সর্দার দেলোয়ার হোসেন দুখু(৪৫)। দুখু পোরশা উপজেলার অনাথপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। বর্তমান তিনি নিতপুর যমুনা বাগানে বসবাস করতেন। তিনি একাধিক ডাকাতি মামলার আসামি।

পোরশা থানা অফিসার ইনচার্জ শাহিনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে দেলোয়ারকে সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে যমুনা বাগান এলাকা থেকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক রাত সোয়া ৩টায় বালিয়াচান্দা ফকিরের মোড় এলাকায় তার সহযোগীদের আটক করতে গেলে  অপর ডাকাতরা পুলিশের উপর গুলি চালায়। ফলে দু’পক্ষের গোলাগুলিতে দেলোয়ার  নিহত হন এবং অন্যরা পালিয়ে যান। ঘটনাস্থল থেকে একটি কাটা পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি হাসুয়া, একটি রামদা, একটি চাপাতি ও এক শ’ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহত দেলোয়ারকে উদ্ধার করে পোরশা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে বলে তিনি জানান। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং মঙ্গলবার সকালে দেলোয়ারের লাশ মর্গে পাঠানো হয়েছে।