দৌলতপুরের ১৪ পুজামন্ডপে সিসি ক্যামেরা দিলেন উপজেলা চেয়ারম্যান

দৌলতপুরের ১৪ পুজামন্ডপে সিসি ক্যামেরা দিলেন উপজেলা চেয়ারম্যান

ছবিঃ সংগৃহীত।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ আহমেদ মামুন উপজেলার ১৪ টি পুজা মন্ডপে সিসি (ক্লোজ সার্কিট ক্যামেরা) ক্যামেরা উপহার দিলেন।

বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে উপজেলা পুজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে আলোচনার পর তিনি নিজ^ উদ্যোগে ১৪ টি পুজা মন্ডপের সভাপতি ও সম্পাদকদের হাতে সিসি ক্যামেরা তুলে দেন।

 

 

উপজেলা পুজা উদ্যাপন পরিষদের সভাপতি বাবু দুলাল দেবনাথ জানান, উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন সাহেবের এ উদ্যোগ কে আমরা স্বাগত জানাই। তিনি আমাদের পাশে সব সময় ছিলেন, আছেন এবং থাকবেন বলেও শ্রী দেবনাথ আশা প্রকাশ করেন।

উপজেলা পুজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী বাবু কুমার দাস জানান, উপজেলা চেয়ারম্যান মামুন সাহেব সব সময় আমাদের সহযোগীতা করেন।

 

 

শালিমপুর কর্মকার পাড়া মাতৃ-মন্দিরের সভাপতি শ্রী অজিত কর্মকার জানান, উপজেলা চেয়ারম্যান সাহেবের এ উদ্যোগ আমাদের মন্ডপের নিরাপত্তা নিশ্চিতে সহায়ক হবে।

 

উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন জানান, বর্তমানে একটি মহল দেশকে অস্থিতিশীল করার জন্য নানা ধরণের ষড়যন্ত্র করছে। ঠিক এই সময়ে হিন্দু ধর্মালম্বীদের বড় উৎসব দুর্গা পুজা হচ্ছে। এ অবস্থায় তারা নিরাপদ ও নির্বিগ্নে যেন তাদের উৎসব পালন করতে পারে তার সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসাবে উপজেলার ১৪ টি পুজামন্ডপে আমি নিজে উদ্যোগ নিরয় সিসি ক্যামেরা বিতরণ করেছি।