সালমানের ‘টাইগার-৩’ সিনেমার গায়ক অরিজিৎ সিং

সালমানের ‘টাইগার-৩’ সিনেমার গায়ক অরিজিৎ সিং

ছবিঃ সংগৃহীত।

সম্প্রতি বলিউড ভাইজান সালমান খানের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট থেকে অরিজিতের গাড়ি বের হতে দেখেই জল্পনা-কল্পনা শুরু হয়েছিল।

এবার সালমান খান নিজেই খোলসা করে দিলেন সেই ঘটনা। ‘টাইগার-৩’ সিনেমায় প্রথমবার সালমানের জন্য গান গেয়েছেন অরিজিৎ।

অরিজিতের কণ্ঠের এ গানটি মুক্তি পাবে ২৩ অক্টোবর। আজ (১৯ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় নিজেই ঘোষণা সালমান। এতে তিনি লেখেন, ‘আমার জন্য এই প্রথম গাইলেন অরিজিৎ সিং’।

গানটি ঠিক কোন ঘরানার, তা এখনও জানা যায়নি। তবে গানটির ঘোষণা করতে গিয়ে একটি লাইন লিখেছেন সালমান। এটি হচ্ছে- ‘লে কে প্রভু কা নাম’। এর আগে, ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার শেষে দর্শককে মাথায় রেখে তৈরি করা হয়েছিল, ‘মাশাল্লাহ্ মাশাল্লাহ্’, ‘সোয়াগ সে করেঙ্গে সবকা সোয়াগত’-এর মতো গান।

 

‘টাইগার-৩’ সিমোয় অরিজিতের গানটিও তেমন ‘পার্টি সং’ হতে যাচ্ছে বলে ধারণা সালমানের ভক্তদের। গানের দৃশ্যের যে ছবি সামনে এসেছে, তাতে সালমান এবং ক্যাটরিনা কাইফের সাজগোজও তার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

হিন্দি সিনেমার ভুবনে সবচেয়ে ব্যস্ত শিল্পীদের মধ্যে অন্যতম শিল্পী অরিজিৎ সিং। সিনেমা হিট করার ফর্মুলা হিসেবেও তার গাওয়া গানকে ব্যবহার করেন পরিচালক-প্রযোজকরা। কিন্তু তারপরও এতদিন সালমানের কোনো ছবিতে গান গাওয়া হয়নি অরিজিতের। একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অরিজিতের মন্তব্যে সালমান ক্ষুণ্ণ হন বলে জানা যায়।

 

ওই অনুষ্ঠানে অরিজিৎ মঞ্চে পুরস্কার নিতে উঠলে, তার ঘুম জড়ানো চোখ দেখে সালমান জানতে চান, তিনি ঘুমিয়ে পড়েছিলেন কিনা। অরিজিৎ কিছুটা ব্যঙ্গ করে জানান, তাদের সঞ্চালনা দেখেই ঘুমিয়ে পড়েছিলেন।

এর পাল্টা জবাবে সালমান জানান, ‘তুম হি হো’র মতো ঝিমানো গান বাজছে বলেই হয়ত ঘুম পেয়ে গিয়েছে অরিজিতের। এতে তাদের কোনো দোষ নেই। সেই ঘটনার পরই নাকি সালমানের সিনেমায় গান গাওয়ার সুযোগ হারান অরিজিৎ।

সালমান যে তার উপর ক্ষুণ্ণ, সালমানের সিনেমায় গান গাওয়ার সুযোগ যে হাতছাড়া হচ্ছে, সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় লেখেনও অরিজিৎ। সালমানের কাছে কার্যত ক্ষমাও চান তিনি। কিন্তু তারপরও ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার ‘তু জো মিলা’, ‘সুলতান’ সিনেমা ‘জগ ঘুমিয়া’র মতো গান হাতছাড়া হয় অরিজিতের। দীর্ঘ নয় বছর দুজনের মধ্যে সেই বৈরিতা ছিল।

যশরাশ প্রযোজনা সংস্থার ‘স্পাই ইউনিভার্সে’র অন্যতম সফল সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘টাইগার’ সিরিজ। ‘টাইগার-৩’ সিনেমা ঘিরে এখন ভক্তদের মাঝে বেশ আগ্রহ দেখা যাচ্ছে।