ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ককে ‘টক্সিক’ বললেন বিবেক!

ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ককে ‘টক্সিক’ বললেন বিবেক!

ছবিঃ সংগৃহীত।

বলিউড অভিনেতা সালমানের সঙ্গে বহু-চর্চিত প্রেম ভাঙার পরে বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ঐশ্বরিয়া রাই।

বিবেকের সঙ্গে সম্পর্কের কথা নিজে কখনো প্রকাশ করেনি অভিনেত্রী। তবে অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্কের বিষয়টি নিজে মুখে স্বীকার করেছিলেন বিবেক ‘কফি উইথ করণের’মঞ্চে। ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ককে ‘টক্সিক’ বলে উল্লেখ করেন বিবেক! খবর আনন্দবাজার অনলাইনের।

কিউ হো গয়া না’ ছবিতে ঐশ্বরিয়ার বিপরীতে কাজ করার সূত্রে দুজনের প্রেম। কিন্তু সেই খবর সালমানের কানে যেতেই হিংসায় জ্বলেপুড়ে যান ভাইজান। সোজা সেটে এসে বিবেককে হুমকি দিয়েছিলেন ‘টাইগার’। 

 

সালমান বলেছিলেন, ঐশ্বরিয়ার থেকে দূরে থাকতে। তার পর বিস্তর টানাপড়েন চলে তিনজনের মধ্যে। অবশেষে বিবেকের সঙ্গেও সম্পর্ক ভেঙে যায়। ঐশ্বরিয়া বিয়ে করেন অভিষেক বচ্চনকে। যদিও সেই ঘটনার পর ১৬ বছর কেটে গিয়েছে। এত দিন পর নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন বিবেক।ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ককে ‘টক্সিক’ বললেন অভিনেতা!

এক সাক্ষাৎকারে অভিনেতা নিজের প্রেম ভাঙা নিয়ে মুখ খুললেন। যদিও বিবেক কারও নাম নেননি। কিন্তু ইঙ্গিত কার দিকে, তা বোঝাই যায়। তবে সেই সম্পর্কটা বড্ড তিক্ত ছিল বলেই জানান তিনি।

 

এই অভিনেতা আরও বলেন, ‘আসলে প্রথম দিকে সব ভালোই চলছিল। কিন্তু হঠাৎই যেন ব্যক্তিত্বের সংঘাত ঘটে। আমি সব সময়ই সৎ ছিলাম। আমি কাউকে ঠাকানোর মানুষ নই। আমার যা বলার, সোজাসাপটা বলি। আসলে আমি কেমন সম্পর্কে ছিলাম, তা বলা কঠিন। কিন্তু এ কথা ঠিক যে, আমি ভালোবেসেছিলাম।’

 

তবে তার সম্পর্ক যে ‘টক্সিক’ ছিল, সেটাও জানান অভিনেতা। বিবেকের কথায়, ‘প্রতিটা তিক্ত সম্পর্ক শিক্ষা দিয়ে যায়। ওই সম্পর্কগুলো শেখায়, এদের থেকে যত দূরে থাকা যায়, ততই ভালো।’