রোনালদো জাদুতে আল নাসেরের দুর্দান্ত জয়

রোনালদো জাদুতে আল নাসেরের দুর্দান্ত জয়

ক্রিশ্চিয়ানো রোনালদো

গতকাল সৌদি প্রো লিগের ম্যাচ খেলতে মাঠে নেমেছিল আল নাসের। দামাকের বিপক্ষে এ ম্যাচে শুরুতে পিছিয়ে পড়ে আল নাসেরই। তবে আন্তর্জাতিক বিরতি থেকে ফিরেই জাদু দেখিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। দলকে জেতাতে করেছেন দুর্দান্ত এক গোল। পর্তুগীজ মহাতারকার জাদুকরী সেই গোলেই কাল জয় পেয়েছে তাঁর দল।

আল নাসেরের বিপক্ষে খেলায় কাল ম্যাচের শুরুতে এগিয়ে ছিল দামাকই। যদিও বল দখলে রোনালদোরা ছিলেন এগিয়ে, তবে দামাকের রক্ষণ ভেদ করে সফল আক্রমণ গড়ে তুলতে পারেননি তারা। এদিকে বলের নিয়ন্ত্রণ নিজেদের পায়ে রাখতে ব্যর্থ হলেও পাল্টা আক্রমণে বেশ কয়েকবার রোনালদোর দলের রক্ষণ ফাঁকি দিয়েছে দামাক।

দামাকের পাল্টা আক্রমণে বিপর্যস্ত হয়ে ম্যাচের ৪১ মিনিটে গোল হজম করতে বসেছিল আল নাসের। তবে রোনালদোর দলের গোওরক্ষককে একা পেয়েও লক্ষ্যভেদ করতে পারেননি দামাকের ফুটবলার। তবুও বিরতিতে যাবার আগেই লিড নেয় দামাক। প্রতি আক্রমণে ম্যাচের প্রথম গোলটি করেন দামাকের উইঙ্গার এনকৌদু।

এদিকে বিরতি থেকে ফিরেই গোলের পেয়েছে আল নাসেরও। ৫২ মিনিটে ব্রজিলিয়ান ফুটবলার তালিস্কার ফ্রি কিক গোলে সমতায় ফেরে দলটি। এরপর আল নাসেরের জয়সূচক গোলটিও এসেছে ফ্রি কিক থেকেই। আর ডি বক্সেরও বাইরে থেকে দুর্দান্ত শটে গোলটি করেন রোনালদো।

ম্যাচের ৫৬ মিনিটে পর্তুগীজ মহাতারকার নেয়া শটে বিভ্রান্ত হন দামাক গোলরক্ষক। চেয়ে দেখা ছাড়া আর কিছুই করার ছিল না তাঁর। রোনালদোর এই গোলেই এগিয়ে যায় আল নাসের। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় জয় নিয়েই মাঠ ছাড়ে রোনালদো-মানেরা।