মগবাজারে ৪ চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ২

মগবাজারে ৪ চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ২

ফাইল ছবি

রাজধানীর মগবাজার থেকে চারটি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- মো. আরমান ও মো. রফিকুল ইসলাম।

সোমবার (২৩ অক্টোবর) রাতে অভিযান পরিচালনা করে চোরাই মোটরসাইকেলসহ তাদের গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

মঙ্গলবার (২৪ অক্টোবর) উদ্ধার অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা মতিঝিল বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার এস এম হাসান সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কয়েকজন ব্যক্তি মগবাজারের ওয়ারলেস রেলগেট এলাকায় চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় করার জন্য অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল ফেলে পালানোর সময় আরমান ও রফিকুলকে গ্রেফতার করা হয়। তবে দুচন পালিয়ে যায়। এসময় চারটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতাররা মোটরসাইকেলের কোনো বৈধ কাগজ দেখাতে পারেনি। পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারদের বিরুদ্ধে হাতিরঝিল থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান এই গোয়েন্দা কর্মকর্তা।

উদ্ধার মোটরসাইকেলগুলোর বর্ণনা দিয়ে সঠিক কাগজপত্র ও জিডির কপি নিয়ে ডিবি অফিসে সংশ্লিষ্টদের যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে পুলিশ।