সড়ক দুর্ঘটনায় শিশু আহত

সড়ক দুর্ঘটনায় শিশু আহত

ছবিঃ সংগৃহীত।

ছোট বোন ঠান্ডা জনিত কারনে হাসপাতালে ভর্তি গত ৪ দিন ধরে চলছে চিকিৎসা সেবা। বড় বোন সমবয়সী অপর শিশুকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে খাবার আনতে গেলে বেপরোয়া অটোরিকশা টমটম (ব্যাটারি চালিত) চাপায় গুরুতর আহত হয় জান্নাত নামে ৪ বছরের শিশু। সে সুনামগঞ্জের শাল্লা উপজেলার মামুন মিয়ার শিশু কন্যা।

ঘটনাটি ঘটেছে, আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের রাস্তায়। গুরুতর আহত অবস্থায় জান্নাতকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করেন কর্তব্যরত চিকিৎসক।

জানাযায়, গত শনিবার টান্ডা জনিত কারনে মামুন মিয়া তার ৩ মাসের শিশু কন্যা রৌজাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। তাদের সাথে বড় মেয়ে জান্নাতও হাসপাতালে ছিলেন।

 

মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুর সারে ১২ টায় জান্নান তার সমবয়সী অপর এক শিশুকে নিয়ে হাসপাতালের সামনে দুকান থেকে খাবার কেনার জন্য যাচ্ছিলো। রাস্তা পারাপারের সময় একপাশ থেকে আসা বেপরোয়া অটোরিকশা (ব্যাটারি চালিত) টমটম তাকে চাপা দিযে তার শরীরের উপর দিয়ে অতিক্রম করে। এতে জান্নাত গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেপার করেন।

 

আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ডালিম আহমেদ বলেন, দুর্ঘটনায় বিষয়টি কেউ অবগত করেননি। তবে বিষয়টি তিনি খোঁজখবর নিচ্ছেন।