করোনায় আক্রান্ত ইবির প্রকৌশলী

করোনায় আক্রান্ত ইবির প্রকৌশলী

ছবিঃকুবি প্রতিনিধি

নিজ বাড়িতে করোনায় আক্রান্ত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপ-প্রধান প্রকৌশলী  আব্দুল মালেক। গতকাল শুক্রবার নিজ জেলা বগুড়ার ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘে (টিএমএসএস) করোনা টেস্টে পজিটিভ রিপোর্ট আসে তার। শনিবার ওই কর্মকর্তা নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। বর্তমানে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তার বাড়ি লকডাউনে রাখা হয়েছে।

প্রকৌশলী মালেক জানান, গত ৬ জুন রাতে তার জ্বর আসে, সঙ্গে শরীর ব্যথা। বাসায় বসে প্যারাসিটামল এবং গরমপানি খাওয়াসহ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নেন। এরপরেও সুস্থ না হলে ১১ জুন টিএমএসএস এ করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। গতকাল রিপোর্টে করোনা পজিটিভ আসে।

ক্যাম্পাস বন্ধ থাকায় তিনি বগুড়ায় নিজ বাড়িতে অবস্থান করছিলেন। বর্তমানে শারীরিক অবস্থা কিছুটা ভালো বলে জানিয়েছেন তিনি। সুস্থতার জন্য তিনি বিশ্ববিদ্যালয় পরিবারসহ সবার কাছে দোয়া চেয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আলীমুজ্জামান টুটুল বলেন, ‘সাত দিন ধরে জ্বর থাকাতে করোনা টেস্ট করা হলে গতকাল পজেটিভ রিপোর্ট আসে। তিনি বাড়িতে আইসোলেশনে আছেন, বাড়ি লকডাউন করা হয়েছে। বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। কিভাব আক্রান্ত হয়েছেন এ বিষয়ে তিনি (মালেক) কিছুই জানেন না।’