স্ত্রী হত্যার অভিযোগে স্বামী-শাশুড়ি আটক

স্ত্রী হত্যার অভিযোগে স্বামী-শাশুড়ি আটক

ছবিঃ সংগৃহীত।

পারিবারিক কলহের জেরে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার উজালা আক্তার (২৪) নামে এক স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী শিবলু ভুইয়া (৩৫) ও শাশুড়ি আনোয়ারা বেগম (৫৫) কে আটক করেছে পুলিশ।

নিহত উজালা আক্তার ধামরাইয়ের স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেডের কর্মী ছিলেন এবং শিবলু ভুইয়া পেশায় ভ্যান চালক ছিলেন।

 

বুধবার দিবাগত রাতে সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়নের হাজীপুর এলাকায় এই ঘটনা ঘটে। আটককৃত শিবলু ভুইয়া সাটুরিয়ার বালিয়াটি হাজীপুর এলাকার আব্দুর রহিমের ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, ধামরাইয়ের স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেডে চাকরির বিষয় নিয়ে উজালা আক্তারের সাথে তার স্বামী শিবলু ভুইয়ার প্রায়ই ঝগড়া হতো। পারিবারিক এই কলহের জেরেই বুধবার রাতে স্বামী শিবলু ভুইয়ার সাথে উজালা আক্তারের পুনরায় কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী শিবলু ভুইয়া ক্ষিপ্ত হয়ে ঘরের ভিতর থাকা একটি লাঠি দিয়ে স্ত্রী উজালা আক্তারকে মারধর করেন। লাঠির আঘাতে উজালা আক্তার মাথায় ও শরীরে গুরুতর আঘাত পায় এবং রাতেই ঘরের ভিতর বিনা চিকিৎসায় মারা যায় উজালা আক্তার। নিহত উজালা আক্তারের দশ বছর বয়সী একটি ছেলে ও আড়াই বছর বয়সী একটি মেয়ে আছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, 'এ ঘটনায় স্বামী শিবলু ভুইয়া ও শাশুড়ি আনোয়ারা বেগমকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আটক শিবলু ভুইয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।'