যশোরে রেড জোনে লকডাউন শুরু

যশোরে রেড জোনে লকডাউন শুরু

ছবি:সংগৃহীত

যশোরে জোন ভিত্তিক লকডাউন শুরু হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে রেড জোন এলাকাগুলিকে পুরোপুরি লকডাউনের আওতায় আনা হয়েছে । রেড জোনের মধ্যে আছে যশোর ৮ উপজেলার মধ্যে সদরের আরবপুর ও উপশহর এবং পৌরসভার ৩ নং ওয়ার্ড।

কেশবপুর পৌরসভার ১ নং ওয়ার্ড,চৌগাছা পৌরসভার ৬ নং ওয়ার্ড, শার্শা উপজেলার শার্শা ও বেনাপোল পৌরসভার২ নং ওয়ার্ড,অভয়নগর উপজেলার পায়রা,চলিশিয়া,বাগুটিয়া সহ পৌরসভার ২,৪,৫,৬ ও ৯ নং ওয়ার্ড। এছাড়া হলুদ জোন হিসেবে সদর পৌরসভার ৬,৭ ও ৮ নং ওয়ার্ড এবং হাশিমপুর ও ফতেপুর,চৌগাছা উপজেলার স্বরুপদহ ইউনিয়ন,ঝিকরগাছা উপজেলার বাঁকড়া ও গদখালী, অভয়নগর উপজেলার পৌরসভার ১ নং ওয়ার্ড সহ প্রেমবাগ,শ্রীধরপুর,শুভড়ারা ইউনিয়ন, বাঘারপাড়া উপজেলার বাসুয়াড়ী ইউনিয়ন, মনিরামপুর উপজেলার খেদাপাড়া,ঝাপা ও কাশিমনগর ইউনিয়ন।

এছাড়া আজ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনম সেন্টারে করোনার নমুনা পরীক্ষা করে ১২ জনের পজিটিভ এসেছে। এ নিয়ে যশোরে মোট রোগীর সংখ্যা ২৪৩ জন। আজ আক্রান্ত ১২ জনের মধ্যে শহরের পুরাতন কসবা এলাকার ৬ জন, চাঁচড়া এলাকার ৪ জন,সার্কিট হাউজ পাড়ায় ১ জন এবং বাঘাড়পাড়া হাসপাতালের  ১ জন ব্যক্তি রয়েছেন। সদর হাসপাতালের আইসোলেশনের চিকিৎসা নিচ্ছন ১১ জন।