৫৮ বছরে শাহরুখ, মধ্যরাতে দেখা দিলেন ভক্তদের

৫৮ বছরে শাহরুখ, মধ্যরাতে দেখা দিলেন ভক্তদের

সংগৃহীত

বলিউড বাদশাহ শাহরুখ খান। বৃহস্পতিবার (২ নভেম্বর) ৫৮ বছরে পা রাখলেন এই অভিনেতা। যদিও তা দেখে বোঝার উপায় নেই। বুধবার দিবাগত মধ্যরাত থেকে ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন শাহরুখ খান। প্রিয় তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হাজার হাজার ভক্ত ছুটে যান তার মুম্বইয়ের বাড়ি মান্নাতের সামনে। এ মুহূর্তের বেশ কিছু ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

এতে দেখা যায়, মান্নাতের সামনে জনসমুদ্র। তাদের কারো হাতে ফুল, কেক, কেউবা প্ল্যাকার্ড হাতে নিয়ে দাঁড়িয়ে আছেন। মধ্যরাতে মান্নাতের সেই চেনা বারান্দায় হাজির হন শাহরুখ। তার পরনে ছিলো কালো রঙের টি-শার্ট, খাকি প্যান্ট, চোখে সানগ্লাস।

এসেই তিনি তার ভক্তদের উদ্দেশ্যে উড়ন্ত চুমু ছুঁড়ে দেন। ১৯৬৫ সালে ২ নভেম্বর ভারতের নয়াদিল্লিতে এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন শাহরুখ খান। তার শৈশবের প্রথম পাঁচ বছর কেটেছে ম্যাঙ্গালুরুতে। শাহরুখের দাদা ইফতিখার আহমেদ স্থানীয় পোর্টের প্রধান ইঞ্জিনিয়ার ছিলেন। যার কারণে সেখানে বসবাস করেন তারা।

শাহরুখের বাবার নাম তাজ মোহাম্মদ খান, মা লতিফ ফাতিমা। দিল্লির হংসরাজ কলেজ থেকে স্নাতক সম্পন্ন করেন শাহরুখ খান। তারপর জামিয়া মিলিয়া ইসলামিয়াতে গণযোগাযোগ বিষয়ে মাস্টার্সে ভর্তি হন। কিন্তু অভিনয় জীবন শুরু করার কারণে পড়াশোনা ছেড়ে দেন তিনি। তবে বলিউডে ক্যারিয়ার শুরুর দিকে দিল্লির ন্যাশনাল স্কুল অব ড্রামা-তে ভর্তি হন এই এ সুপারস্টার।