নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়িতে ট্রাক, প্রাণ গেলো চালকের

নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়িতে ট্রাক, প্রাণ গেলো চালকের

ছবিঃ সংগৃহীত।

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়িতে ঢুকে পড়ে ট্রাক। এতে ট্রাকের চালক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন ট্রাকে থাকা চালকের দুই সহকারী।

বৃহস্পতিবার (২ নভেম্বর) রাত ১১টার দিকে উপজেলার জেহালা ইউনিয়নের রোয়াকুলি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক সোহেল আলী (৩৫) জেহালা ইউনিয়নের গোবিন্দপুর মণ্ডলপাড়ার মোহাম্মদ আলী ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে চালক সোহেল আলী চুয়াডাঙ্গা থেকে ট্রাকটি চালিয়ে আলমডাঙ্গার দিকে যাচ্ছিলেন। পথে রোয়াকুলি ঈদগাহর অদূরে পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বসতবাড়িতে ঢুকে পড়ে। এতে বসতবাড়ির একাংশ ক্ষতিগ্রস্ত হয় এবং ট্রাকচালক সোহেল মারা যান। গুরুতর জখম হন চালকের দুই সহকারী। তাদের উদ্ধার করে আলমডাঙ্গা হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রনি হোসেন নামের স্থানীয় এক যুবক বলেন, বিকট শব্দে হঠাৎ আমার ঘুম ভেঙে যায়। বাইরে এসে দেখি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রতিবেশী মোকলেচুর রহমানের পাকা বাড়িতে ধাক্কা খায়। দ্রুত সেখানে গেলে জানতে পারি ট্রাকচালক ও চালকের সহকারী দুজনসহ তিনজন গুরুতর জখম হয়েছেন। তাদের উদ্ধার করে ট্রাকচালককে সদর হাসপাতালের নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত দুজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আফরিন আক্তার   বলেন, স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে জরুরি বিভাগে আনেন। তবে জরুরি বিভাগে আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন   বলেন, খবর পেয়ে দ্রুত গিয়ে আটকে পড়া চালককে উদ্ধার করা হয়। তিনি ট্রাকের মধ্যেই মারা যান।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, চুয়াডাঙ্গা থেকে আলমডাঙ্গার দিকে আসা একটি ট্রাক পথে রোয়াকুলি গ্রামে এসে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়িতে ঢুকে যায়। ট্রাকের ধাক্কায় ওই বাড়ির রান্নাঘর ও টয়লেট ক্ষতিগ্রস্ত হয়। ঘটনাস্থলেই ট্রাকচালক সোহেল আলী মারা যান। গুরুতর জখম হয় ট্রাকচালকের দুই সহকারী। চিকিৎসার জন্য তাদের হাসপাতালে পাঠানো হয়। নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।