হাসপাতাল থেকে অপহৃত শিশু উদ্ধার, গ্রেফতার ২

হাসপাতাল থেকে অপহৃত শিশু উদ্ধার, গ্রেফতার ২

ছবিঃ সংগৃহীত।

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অপহরণের শিকার এক বছর বয়সী এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ।এসময় অপহরণকারীসহ দুজনকে গ্রেফতার করা হয়।

অপহৃত ওই শিশুর নাম লাবিব। সে গাজীপুর মহানগরীর মাঝিরখোলা এলাকার সুজন মিয়ার ছেলে।

শুক্রবার (৩ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেন গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম।

 

এরআগে বৃহস্পতিবার (২ নভেম্বর) দিনগত মধ্যরাতে মহানগরীর পুবাইল ও সদর থানার ভোড়া (চৌকিদার বাড়ি) এলাকায় অভিযান পরিচালনা করে শিশু লাবিবকে উদ্ধার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন নেত্রকোনার বারহাট্টা থানার বাউশী দশাদার গ্রামের সুলতান মিয়ার স্ত্রী সুলতানা খাতুন (২৬) ও ভোলার মনপুরা থানার হাজীরহাট গ্রামের আনসার মীরের মেয়ে ফারজানা আক্তার (১৯)।

 

অপহৃত শিশুর মা হামিদা আক্তারের ভাষ্যমতে, বড় ছেলে হাবিব (৭) ও ছোট ছেলে লাবিবকে নিয়ে সদর থানার হাড়িনাল মাঝিরখোলা এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করেন হামিদা আক্তার। দেড়মাস আগে তার বড় ছেলে হাঁটুতে ব্যথা পাওয়ায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার (১ নভেম্বর) বিকেলে বোরকা পরিহিত এক নারীর সঙ্গে তার কথা হয়। একপর্যায়ে কৌশলে তাকে অজ্ঞান করে ছোট ছেলে লাবিবকে নিয়ে পালিয়ে যান ওই নারী। জ্ঞান ফিরে পাওয়ার পর ছোট ছেলেকে না পেয়ে কান্নাকাটি শুরু করেন তিনি। পরে থানায় অভিযোগ করেন।

সদর থানার ওসি জিয়াউল ইসলাম জানান, অপহরণের শিকার শিশুটিকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।