২৬ বছরে ২২ সন্তানের মা, চান আরো ৭৮ জন!

২৬ বছরে ২২ সন্তানের মা, চান আরো ৭৮ জন!

সংগৃহীত

মাত্র ২৬ বছরের মায়ের ২২ সন্তান! এইটুকু পড়েই নিশ্চয়ই চমকে গিয়েছেন? চমকাবেন না! চমকের এখনো অনেক কিছুই বাকি আছে! জেনে রাখুন, এই ২২ জন সন্তানকে দেখভাল করেন ১৬ জন দাইমা। আর তাদের মোট বেতন দিতে হয় ৮২ হাজার মার্কিন ডলার। কী হলো? ভ্যাবাচ্যাকা খেয়ে গেলেন তো! এখানেই শেষ নয়। ২৬ বছরের সেই মায়ের জীবনে লক্ষ্য ১০০ সন্তানের মা হওয়া।

রাশিয়ার ২৬ বছরের তরুণী ক্রিস্টিনা জর্জিয়া। আজটর্কে থাকেন ক্রিস্টিনা। ক্রিস্টিনা চান, তার পরিবারের সদস্যসংখ্যা হোক ১০০ জনেরও বেশি। আর তাই ১০০ সন্তানের মা হতে চান ক্রিস্টিনা। আপনারা নিশ্চয়ই ভাবছেন, ২৬ বছরের তরুণীর ২২ সন্তান! কী করে সম্ভব? ক্রিস্টিনা সবচেয়ে বড় মেয়ে ভিক্টোরিয়ার জন্ম দেন চার বছর আগে। তারপর ২১ সন্তানের মা হয়েছেন সারোগেসির মাধ্যমে। যারমধ্যে ২০ জন জন্মগ্রহণ করে ২০২০ সালে।

ক্রিস্টিনা তার সব ছেলেমেয়েকেই খুব ভালোবাসেন। ২০২১ সালে ক্রিস্টিনার পরিবারে আসে ক্রিস্টিনার সবচেয়ে ছোট মেয়ে অলিভিয়া। ক্রিস্টিনার সব সন্তানের দেখাশোনা করেন ১৬ জন আয়া। তাদেরকে ক্রিস্টিনা বছরে ৮২ হাজার ডলার বেতন দেন। ২০২০-র জুলাই থেকে ২০২১ সাল পর্যন্ত ইতিমধ্যেই ক্রিস্টিনা তার সন্তানদের পিছনে বিপুল পরিমাণ অর্থ খরচ করে ফেলেছেন।

স্ত্রী ক্রিস্টিনাকে এতে পূর্ণ সমর্থন করেন তার স্বামী গ্যালোপ আজটর্ক। ৫৮ বছরের গ্যালোপ ক্রিস্টিনার থেকে ৩২ বছরের বড়। হোটেলের ব্যবসা গ্যালোপের। তবে চলতি বছরের শুরুতে মাদক মামলায় ফেঁসে জেলে যেতে হয় ক্রিস্টিনার স্বামীকে। সেই থেকে একা হাতেই স্বামীর হোটেলের ব্যবসা ও সন্তানের দেখভাল সামলাচ্ছেন ক্রিস্টিনা।
সূত্র : জি নিউজ