পরিবারের নতুন সদস্যের সঙ্গে পরিচয় করালেন শ্রাবন্তী

পরিবারের নতুন সদস্যের সঙ্গে পরিচয় করালেন শ্রাবন্তী

ছবিঃ সংগৃহীত।

টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পরিবারে নতুন সদস্য এসেছে। এ সদস্যের সঙ্গে ভক্তদের সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় করিয়ে দিলেন এ নায়িকা।

শ্রাবন্তী আজ (৯ নভেম্বর) সকালে কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। নতুন সেই সদস্য আর কেউ নয়, একটি ছোট্ট হাস্কি। শ্রাবন্তী এ নতুন পোষ্যের ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমার রূপকথার পরিবারে স্বাগত।’ নায়িকা যে পোষ্য ভালোবাসেন, তা সবারই জানা। শ্রাবন্তীর বাড়িতে একাধিক পোষ্য রয়েছে।

শ্রাবন্তীর এ ছবিতে ভালোবাসা জানিয়েছেন তার সহকর্মী ও ভক্ত-অনুরাগীরা। অভিনেত্রী মিমি চক্রবর্তী জানতে চেয়েছেন, তার পোষ্যের নাম। শ্রাবন্তী অবশ্য সেসবের কোনো উত্তর দেননি। শুভশ্রী থেকে শুরু করে ওম সাহানি- শ্রাবন্তীর পরিবারের নতুন সদস্যকে দেখে মুগ্ধ হয়েছেন। প্রত্যেকেই শ্রাবন্তীর পরিবারের নতুন সদস্যকে শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে শ্রাবন্তীর নতুন সিনেমা ‘দেবী চৌধুরানী’-র শুটিং শিগগিরি শুরু হবে। এরই মধ্যে পুরোদমে সিনেমা প্রস্তুতি শুরু করেছেন নায়িকা। লুক সেটও হয়ে গেছে।

 

এ সিনেমা নিয়ে শ্রাবন্তী বলেন, ‘দেবী চৌধুরানী আমার ক্যারিয়ারের ভীষণ গুরুত্বপূর্ণ একটা কাজ। যেমন আমি এ সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছি, তেমনই যারা আমায় ভালোবাসেন তারা অপেক্ষা করেছেন আমায় দেবী চৌধুরানীর লুকে দেখার জন্য। আমিও প্রাণ ঢেলে নিজেকে তৈরি করছি।’

শ্রাবন্তী আরও বলেন, ‘এ সিনেমার জন্য ঘোড়সওয়ার, তলোয়ার চালানোসহ অনেক কিছু শিখতে হচ্ছে। আমার কাছে এগুলো একেবারে নতুন, ফলে কঠিনও। কিন্তু আমি চেষ্টা করছি আর উপভোগও করছি। প্রাজ্ঞর কাছে আমি ট্রেনিং নিচ্ছি আর ও ভীষণ ভালোভাবে, ধরে ধরে শেখাচ্ছে সবকিছু। দুদিন শেখার পরে আমার যেমন ভালো লাগছে, তেমন কঠিনও লাগছে।’

সিনেমাটি নিয়ে শ্রাবন্তী জানান, তিনি স্বপ্ন দেখছেন, তাকে দেবী চৌধুরানীর সম্পূর্ণ লুকটায় কেমন লাগবে। যখন তলোয়ার চালনা করবেন দেবী চৌধুরানীর লুকে, তাকে কেমন লাগবে সেটা নিয়ে স্বপ্ন দেখছেন। তিনি আশা করছেন তার ভালোবাসার মানুষদের খুব পছন্দ হবে সিনেমাটি।