বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ফাইল ছবি

 

মোংলা-খুলনা জাতীয় মহাসড়কে বাগেরহাটের রামপাল উপজেলার রণসেনে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার দুপুর আড়াইটার দিকে মোংলাগামী প্রাইভেট কার ও মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলে হারুন অর রশীদ (২৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়। এ সময় গুরুতর আহত মোটরসাইকেল চালক আব্দুর রাজ্জাককে (৩০) উদ্ধার করে রামপাল হাসপাতালে ভর্তি করা হলে কিছুক্ষণ পর সে মারা যায়। 

নিহত মোটরসাইকেল আরোহী হারুন অর রশীদ রাজশাহীর বাগমারা উপজেলার বুজরুককৌড় গ্রামের মজিবর রহমানের ছেলে ও মোটরসাইকেল চালক আব্দুর রাজ্জাক বাগেরহাটের ফকিরহাট উপজেলার ভট্টখামার গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।  
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম জানান, শুক্রবার দুপুর আড়াইটার মোংলা-খুলনা জাতীয় মহাসড়কে বাগেরহাটের রামপাল উপজেলার রণসেন এলাকায় মোংলাগামী একটি প্রাইভেট কার ও মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলে হারুন অর রশীদ নামে এক মটরসাইকেল আরোহী নিহত হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত মোটরসাইকেল চালক আব্দুর রাজ্জাককে উদ্ধার করে রামপাল হাসপাতালে ভর্তি করা হলে কিছুক্ষণ পর সে মারা যায়। দুর্ঘটনার পর চালক প্রাইভেট কারটি ফেলে পালিয়ে গেছে। প্রাইভেট কার চালকে শনাক্ত করে তাকে আটকের চেষ্টা করা হচ্ছে বলেও জানান এই কর্মকর্তা