ককটেল বিস্ফোরণ মামলায় বিএনপির আরো দুই কর্মী গ্রেফতার

ককটেল বিস্ফোরণ মামলায় বিএনপির আরো দুই কর্মী গ্রেফতার

প্রতীকী ছবি

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে বগুড়ার আদমদীঘিতে পূর্ব ঢাকা রোড এলাকায় ককটেল বিস্ফোরণ মামলায় বিএনপির আরো ২ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, বিএনপি কর্মী ও উপজেলার শিবপুব গ্রামের বদের উদ্দিনের ছেলে মোস্তাফিজুর রহমান মোস্তাক এবং শিয়ালশন গ্রামের আনিছুর রহমানের ছেলে ফাহিম হোসেন। পুলিশ শুক্রবার সকালে তাদের আদালতে পাঠিয়েছে।

পুলিশ জানিয়েছে, বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের আদমদীঘির পূর্ব ঢাকারোড নামক স্থানে নাশকতার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণের ঘটনায় ৫৯জন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নামে একটি মামলা হয়। সেই মামলায় গত বৃহস্পতিবার সকালে গ্রেফতার হয় উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রুহুল আমীন। এরপর ওইদিন রাতে বিএনপির কর্মী মোস্তাক ও ফাহিমের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরও গ্রেফতার করা হয়। 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, আঞ্চলিক মহাসড়কে নাশকতার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে ৫৯জনের নামে এবং অজ্ঞাত আরো বেশ কয়েকজনের নামে মামলা হয়। মামলায় মোট তিনজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।