ফুটবলার রাফায়েল ডোয়ামেনা মারা গেছেন

ফুটবলার রাফায়েল ডোয়ামেনা মারা গেছেন

রাফায়েল ডোয়ামেনা

ঘানার আন্তর্জাতিক ফুটবলার রাফায়েল ডোয়ামেনা ম্যাচ চলাকালীন ভেঙে পড়ে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৮ বছর। খবর সিএনএন।

শনিবার (১১ নভেম্বর) আন্তর্জাতিক গণমাধ্যম সিএনএন এর এক প্রতিবেদনে ডোয়ামেনার মৃত্যুর খবর নিশ্চিত করেছে ঘানা ফুটবল অ্যাসোসিয়েশন।

অ্যাসোসিয়েশন বিবৃতিতে বলেছে, রাফেল ডোয়ামেনা আন্তরিকভাবে ঘানার প্রতিনিধিত্ব করেছিল। তার দুর্ভাগ্যজনক মৃত্যু পর্যন্ত দেশকে তার পাওনা পরিশোধ করেছিল। ন্যাশনাল কোর্সের প্রতি তার উৎসর্গের জন্য তাকে চিরদিন মিস করব।

অ্যাসোসিয়েশন বলছে, রাফায়েল শান্তিতে বিশ্রাম করুন। এছাড়া তার পরিবারের প্রতি সববেদনা জানায় অ্যাসোসিয়েশন। যদিও মৃত্যুর কোনো আনুষ্ঠানিক বিবরণ প্রকাশ করা হয়নি।

সিএনএন আরও জানায়, শনিবার ডোয়ামেনার দল কেএফ এগনাটিয়া ও পার্টিজানির মধ্যে আলবেনিয়ান শীর্ষ বিভাগের ম্যাচের ২৪ মিনিটের মাথায় ভেঙে পড়েন। এক্স-এ পোস্ট করা ভিডিও ফুটেজে (যা পূর্বে টুইটার ছিল) দেখা গেছে ডোয়ামেনা পিচে ভেঙে পড়েছেন। উভয় দলের খেলোয়াড়রা তার পাশে ছুটে আসেন। পিচে আনা অ্যাম্বুলেন্সে তাকে চিকিৎসা কর্মীরা নিয়ে যাচ্ছেন।

প্রসঙ্গত, ২০২১ সালের অক্টোবরে অস্ট্রিয়ান কাপে তার তৎকালীন দল ব্লাউ-ওয়েইস লিঞ্জ ও হার্টবার্গের মধ্যে ম্যাচ চলাকালীন ডোয়ামেনা ভেঙে পড়েছিলেন। ডোয়ামেনা তার ক্যারিয়ারে স্পেন, সুইজারল্যান্ড, অস্ট্রিয়া ও ডেনমার্কের ক্লাবের হয়ে খেলেছেন।