বছরের পর বছর ধরে আমি ব্যর্থ: কারিনা

বছরের পর বছর ধরে আমি ব্যর্থ: কারিনা

ছবিঃ সংগৃহীত

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর দুই পুত্র সন্তানের জননী। বড় ছেলের নাম তৈমুর আর ছোট ছেলের নাম জাহাঙ্গির। কোনো পার্টি বা ধর্মীয় অনুষ্ঠান হলে ছেলেদের নিয়ে ক্যামেরার সামনে উপস্থিত হন তিনি;

অনেক সময় স্বামী সাইফ আলি খানও থাকেন। দীপাবলি উপলক্ষে নিজের বাড়িতেই জমকালো পার্টির আয়োজন করেন এই অভিনেত্রী। কিন্তু ক্যামেরার সামনে উপস্থিত হতেই জাহাঙ্গিরকে সামলাতে পারছিলেন না তিনি। খবর আনন্দবাজার অনলাইনের।

 

মণীশ মালহোত্রার পার্টি দিয়ে শুরু হয় দীপাবলি উদযাপনের পালা। রোববার নিজের বাড়িতে দীপাবলির পার্টি আয়োজন করেন কারিনা। সেই পার্টিতে হাজির ছিলেন আলিয়া ভাট, রণবীর কাপুর থেকে শুরু করে সারা আলি খানের মতো বলিউডের একাধিক নামজাদা তারকা।

সামাজিক যোগাযোগমাধ্যমে পার্টির একাধিক ছবি পোস্ট করেন তারকারা। তবে পার্টির কোনো ছবিতেই এক ফ্রেমে দেখা যায়নি কারিনা ও তার গোটা পরিবারকে। পার্টি শেষে একসঙ্গে একটি পারিবারিক ছবি তোলার পরিকল্পনা করেন কারিনা। সেখানেও ব্যর্থ তিনি। সেই ছবিতেও এক জায়গায় স্থির হয়ে দাঁড়ায়নি কারিনার ছোট ছেলে জাহাঙ্গির। তৈমুর তার থেকে বয়সে একটু বড়। সেই কারণে তাকে নিয়ে বিশেষ সমস্যা হয়নি। তবে কথা শোনেনি জাহাঙ্গির।

 

কারিনা লেখেন, ‘বছরের পর বছর ধরে চেষ্টা করার পরেও আমি আমাদের পরিবারের একটা নিখুঁত ছবি তুলতে পারলাম না। আমি ব্যর্থ!’ তবে হাসিমুখেই অনুরাগীদের দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন ‘জানে জান’ অভিনেত্রী।