স্বামীকে হত্যাচেষ্টা, দরজা ভেঙে বাঁচালো প্রতিবেশীরা

স্বামীকে হত্যাচেষ্টা, দরজা ভেঙে বাঁচালো প্রতিবেশীরা

ছবিঃ সংগৃহীত।

পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে শ্বাসরোধে হত্যাচেষ্টা করছিলেন স্ত্রী। এসময় স্বামী চিৎকার শুরু করলে ওই শব্দ পৌঁছে যায় প্রতিবেশীদের কাছে। পরে প্রতিবেশীরা দরজা ভেঙে ওই ব্যক্তিকে উদ্ধার করেন।

 

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে পৌর শহরের কমলপুর গ্রামে এমনই ঘটনা ঘটেছে।

ভুক্তভোগীর নাম সোহাগ মিয়া (৪৫)। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত পারভীন বেগম (৩০) ও তার পরকীয়া প্রেমিক আলামিন মিয়াকে (২২) আটক করেছে পুলিশ।

 

সোহাগ মিয়া পেশায় পাদুকা কারখানার শ্রমিক। তিনি ব্রাহ্মণবাড়িয়ার বড়াইল গ্রামের খয়ের মিয়ার ছেলে। পরিবার নিয়ে ভৈরব শহরের কমলপুর উলাকিয়া হাটির লাল মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করেন। তার একটি মেয়ে ও একটি ছেলে সন্তান রয়েছে।

আটক আলামিন মিয়া ভৈরব পৌর এলাকার গাছতলাঘাটের মকবুল মিয়া ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে স্বামী সোহাগ মিয়ার ভাড়া বাসায় পরকীয়া প্রেমিক ও স্ত্রী তাকে মারধর করেন। একপর্যায়ে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করেন। এসময় সোহাগ মিয়ার চিৎকার-চেঁচামেচি শুনে আশপাশের লোকজন সেখানে ছুটে যান। তারা দরজা ভেঙে তাকে উদ্ধার ও অভিযুক্তদের আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে তাদের থানায় নিয়ে যায়।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুরভি আক্তার জানান, রোগী অবস্থা খুবই খারাপ। সঙ্গে কোনো লোকজন নেই। তাকে ইনজেকশন ও স্যালাইন দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো জরুরি।

এ বিষয়ে ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুর রহমান বলেন, অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।