কোন একটি রাজনৈতিক দলের জন্য নির্বাচন বন্ধ রাখা সংবিধানে কোন সুযোগ নেই : হানিফ

কোন একটি রাজনৈতিক দলের জন্য নির্বাচন বন্ধ রাখা সংবিধানে কোন সুযোগ নেই :  হানিফ

কোন একটি রাজনৈতিক দলের জন্য নির্বাচন বন্ধ রাখা সংবিধানে কোন সুযোগ নেই : হানিফ

কুষ্টিয়াবাসীর দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ মেডিকেল কলেজের উদ্বোধন করা হয়। কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত গণভবন থেকে ভিডিও কনফরেন্সের মাধ্যমে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর সাংসদ মাহবুব উল আলম হানিফ এমপি।

এছাড়াও উপস্থিত ছিলেন কুষ্টিয়া ১ দৌলতপুরের এমপি সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ এর সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাব জর্জ,কুষ্টিয়া জেলা প্রশাসক মো: এহতেশাম রেজা, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব, কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যাপক ডা. মোহাম্মদ মাহবুবুর রহমান খান, কুষ্টিয়া জেলা পরিষদ চেয়ারম্যান সদর উদ্দিন খান ছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ব্যক্তিবর্গ। পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ প্রঙ্গনে উদ্বোধন উপলক্ষে আনুষ্ঠানিক ভাবে ফলক উম্মোচন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভা শেষে সাংবাদিকদের মাহবুব উল আলম হানিফ বলেন আজ থেকে কুষ্টিয়াসহ আশেপাশের জেলার সাধারন মানুষ এখান থেকে চিকিৎসা সেবা নিতে পারবে।এই উন্নয়নের ধারা অব্যহত রাখায় আগামী নির্বচনে আবারো জনগন শেখ হাসিনাকে ভোট দিবে।

আসন্ন জাতীয় নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি  বলেন কোন একটি রাজনৈতিক দলের জন্য নির্বাচন বন্ধ রাখা সংবিধানে কোন সুযোগ নাই। তাই সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি আরো বলেন, বিএনপিসহ যে সকল দল নির্বাচন বানচালের জন্য নাশকতা কর্মকান্ড চালাছে তাদের বিরোধে সরকার কঠোর ব্যবস্থা গ্রহন করবে।