তরিকুল ইসলামের বাসায় ককটেল হামলার ঘটনায় রিজভীর নিন্দা

তরিকুল ইসলামের বাসায় ককটেল হামলার ঘটনায় রিজভীর নিন্দা

তরিকুল ইসলামের বাসায় ককটেল হামলার ঘটনায় রিজভীর নিন্দা

বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য তরিকুল ইসলামের বাসভবনে ককটেল হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।  রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ নিন্দা জানান তিনি।

 তিনি বলেন, শনিবার রাতে তরিকুল ইসলামের বাসভবনে আওয়ামী দুষ্কৃতিকারীরা মুহুর্মুহু ককটেল হামলা চালিয়ে এলাকায়  ত্রাস সৃষ্টি করে। ঘটনার সময় তরিকুল ইসলাম সাহেবের বিধবা স্ত্রী বাসভবনের মধ্যে চরম আতঙ্কিত হয়ে পড়েন। সন্ত্রাসীদের এই ধরনের বর্বরোচিত ও কাপুরুষোচিত ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানিয়ে' এ বিবৃতি দেন রিজভী।

রুহুল কবির রিজভী বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কন্টকমুক্ত করতে বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ভয় পাইয়ে দেয়ার জন্য আওয়ামী শাসকগোষ্ঠীর প্রত্যক্ষ মদদে দেশব্যাপী শুরু হয়েছে সরকারদলীয় সন্ত্রাসীদের ব্যাপক সহিংসতা ও নির্মম তাণ্ডব। এরই ধারাবাহিকতায় গতরাতে মরহুম তরিকুল ইসলামের বাসভবনে অসংখ্য ককটেল হামলা করা হয়েছে। মূলত দেশ এখন সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশনকে দিয়ে নির্বাচনী তফসিল ঘোষণা এবং আবারও প্রহসনের জাতীয় নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে জোর করে রাজসিংহাসন ধরে রাখতে শেখ হাসিনা এখন উন্মত্ত হয়ে উঠেছেন। বর্তমান শাসকগোষ্ঠীর নির্দয় অত্যাচারে বিরোধী নেতাকর্মীসহ সাধারণ মানুষ এখন ভয় ও গভীর আতঙ্কের মধ্যে দিনাতিপাত করছে। তবে এই জালিম সরকারের কবল থেকে দেশ ও দেশের মানুষকে মুক্ত করতে নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা বাস্তবায়নের জন্য জনগণ এখন রাস্তায় নেমেছে। জনগণের বিজয় অর্জিত হবেই।

বিবৃতিতে তরিকুল ইসলামের বাসভবনে ককটেল হামলাকারী আওয়ামী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর আহ্বান জানান রিজভী।