চুপিসারে বিয়ে করেছেন সংগীতশিল্পী লিজা

চুপিসারে বিয়ে করেছেন সংগীতশিল্পী লিজা

সংগৃহীত

ক্লোজআপ ওয়ান’ তারকা খ্যাত সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা চুপিসারে বিয়ে করেছেন-এমন তথ্য ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি অনেক গণমাধ্যমে এনিয়ে খবরও প্রকাশিত হয়েছে।

জানা গেছে, বেশ কিছুদিন আগে গোপনে বিয়ে করেন এ গায়িকা। পাত্র যুক্তরাষ্ট্রপ্রবাসী সবুজ খন্দকার। তিনি পেশায় ব্যবসায়ী। এ খবর চারদিকে ছড়িয়ে পড়লেও বিয়ে সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি লিজা। এ ব্যাপারে যোগাযোগের চেষ্টা করা হলে লিজার কাছ থেকে সাড়া পাওয়া যায়নি।

সম্প্রতি লিজার সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে সবুজ খন্দকারকে দেখা গেছে। শুধু তা-ই নয়, ফেসবুকেও লিজা এবং তার পরিবারের সদস্যদের সঙ্গে প্রকাশিত ছবিতে সবুজের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

লিজা ২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। এর বছরচারেক পর ইকবাল মাহমুদ লাভলু নামের একজনের সঙ্গে লিজার আক্দ হয় বলে আলোচনায় এসেছিল। এ বিষয়ে লিজা গণমাধ্যমকে জানিয়েছিলেন, লাভলুর সঙ্গে তার বাগদান হয়েছিল। বিভিন্ন কারণে সে বাগদান বিয়েতে গড়ায়নি।

জানা যায়, ২০১৫ সালে লিজার বাগদান ভেঙে যায়। যার সঙ্গে লিজার বাগদান হয়েছিল, তারও এতদিনে বিয়ে হয়েছে। তার পরিবারে সন্তানও রয়েছে।