ব্যাট দিয়ে পিটিয়ে যুবককে হত্যা

ব্যাট দিয়ে পিটিয়ে যুবককে হত্যা

ছবিঃ সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে জসিম মিয়া (২২) নামে এক যুবককে ব্যাট দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার সন্ধ্যায় আশ্রাফবাদ মাদ্রাসা মাঠে এমন ঘটনা ঘটে। নিহতের বাড়ি উপজেলার আশ্রাফবাদ গ্রামে। তার বাবার নাম শিরন মিয়া।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের আশ্রাফবাদ মাদ্রাসা মাঠে আশ্রাফবাদ গ্রামের শিরন মিয়ার ছেলে জসিম একই গ্রামের রওশন মিয়ার ছেলে ইমন মিয়াসহ কয়েকজন ক্রিকেট খেলছিল। এসময় জসিম ও ইমনের সঙ্গে কথা কাটাকাটি হয়। 

একপর্যায়ে ইমন মিয়া তার হাতে থাকা ক্রিকেট ব্যাট দিয়ে জসিমকে এলোপাতাড়ি পেটায়। এসময় জসিম মাটিতে লুটিয়ে পড়লে তাকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জসিমের দুই বছর বয়সী একটি ছেলে রয়েছে। কয়েকদিন পর সে বিদেশে যাওয়ার কথা ছিল।

নিহত জসিমের বড় ভাই মোহাম্মদ আলী জানান, ক্রিকেট খেলার সময় হঠাৎ করে ইমন আমার ভাইকে ব্যাট দিয়ে পিটাতে থাকে। সে গরুতর আহত হলে হাসপাতালে নেওয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

নিহত জসিমের ভাতিজা রিপন মিয়া বলেন, আমরা ক্রিকেট খেলার সময় আমার চাচার উপর কোনো কারণ ছাড়াই ইমন হামলা করে। 

এবিষয়ে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রহমত উল্লাহ পাভেল বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। 

এ বিষয়ে বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আলম জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ক্রিকেট ব্যাট দিয়ে জসিমকে পেটায় ইমন। হাসপাতালে নেওয়ার পর জসিম মারা যায়। ইমনকে ধরার জন্য আমরা চেষ্টা করছি।