চাঁদপুরে ৫৪ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারী আটক

চাঁদপুরে ৫৪ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারী আটক

ছবিঃ সংগৃহীত।

চাঁদপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ টাস্কফোর্স ট্রীমের যৌথ অভিযান ৪ জন মাদক কারবারী, ৫৪ কেজি গাঁজা ও ১ টি মিনি পিকাপ ভ্যান আটক করে।

গতকাল ২২ নভেম্বর (বুধবার) চাঁদপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ জাকারিয়া হোসেন নেতৃ‌ত্বে ও সহকারী পরিচালক মোহাম্মদ মুস্তাফিজুর রহমান মহোদয়ের সার্বিক তত্বাবধানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর, চাঁদপুর ও কোস্ট গার্ড, চাঁদপুরের সমন্ব‌য়ে গ‌ঠিত টাস্কফোর্স টীম চাঁদপুর সদর থানাধীন হরিনাঘাট চৌরাস্তা মাঠের সামনে রাস্তার থেকে মাদক‌বি‌রোধী টাস্কফোর্স অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন। মাদকদ্রব্য সাথে আটক করেন মো: সাগর আলী (২৬), পিতা: জসিম উদ্দিন, সাং লতিফপুর, থানা: নেমায়েতপুর, জেলা: নওগাঁ, রসুল মোড়ল (১৯), পিতা: মৃত সাইফুল মোড়ল, সাং খানাইদিয়া, থানা: তালা , জেলা: সাতক্ষীরা, মো: আনারুল হক (৩০), পিতা: মৃত মোংলা আলী, সাং রসূলপুর, থানা: শিবগঞ্জ, জেলা: চাঁপাইনবাবগঞ্জ, মো: সাগর (২০), পিতা: তোফাজ্জল হোসেন, সাং বিলরৌপুর, থানা: নেমায়েতপুর, জেলা: নওগা। তাদের কাছ থেকে ২টি স্মার্টফোন ও ২টি বাটন মোবাইল জব্দ করে।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ মহোদয় বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন