রাজবাড়ীতে পাটের ট্রাকে আগুন দিল দুর্বৃত্তরা

রাজবাড়ীতে পাটের ট্রাকে আগুন দিল দুর্বৃত্তরা

ছবি: সংগৃহীত

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে পাট বোঝাই একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (২২ নভেম্বর) রাত আড়াইটার দিকে বালিয়াকান্দি-সোনাপুর আঞ্চলিক সড়কের ঘোড়ামারা ব্রিজে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আগুন নেভান।  

ট্রাকচালক মো. জাহাঙ্গীর বলেন, চার বছর ধরে নাটোর থেকে মধুখালীর আশাপুর আব্দুর রাজ্জাক খান জুট মিলে পাট আনা নেওয়া করি। কখনো কিছু হয়নি। কিন্তু বুধবার রাতে পাট নিয়ে যাওয়ার সময় একটি ট্রলিকে সাইড দিতে ব্রিজের পাশে দাঁড়াই। পাশেই একটি মোটরসাইকেল নিয়ে তিনজন লোক দাঁড়িয়ে ছিলেন। তাদের মধ্যে একজন প্যান্ট পরা, বাকি দুজন লুঙ্গি পরা ছিলেন। ট্রলিটি ব্রিজ পার হলে আমি আবার রওনা দিই। কিছুদূর যেতেই বুঝতে পারি ট্রাকের পেছনে আগুন লেগেছে। আমি নিরাপত্তার স্বার্থে নাড়ুয়া রোডে গাড়িটি ঢুকাই। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে আগুন নিভিয়ে ফেলে। আমার গাড়িতে থাকা পাটের ৭০ থেকে ৮০ শতাংশ পুড়ে গেছে।

বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সৈয়দ সরাফত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানো হয়। এ আগুনে রাস্তার পাশের একটি গোয়াল ঘর পুড়ে গেছে। ট্রাক ও ট্রাকে থাকা পাটের ক্ষতি হয়েছে। কীভাবে আগুন লেগেছে, সেটা বলা যাচ্ছে না।  

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ট্রাকের আগুন সড়কের পাশে থাকা বিভিন্ন বাড়ির পাটকাঠির বেড়া ও খড়ের গাদায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের নিয়ে আগুন নেভানো হয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।