রাজশাহীতে আ.লীগ-ছাত্রলীগের সংঘর্ষ, যুবক গুলিবিদ্ধ

রাজশাহীতে আ.লীগ-ছাত্রলীগের সংঘর্ষ, যুবক গুলিবিদ্ধ

প্রতিকী ছবি

রাজশাহীতে আওয়ামী লীগ নেতা ও বহিষ্কৃত ছাত্রলীগ নেতার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন গুলিবিদ্ধ হয়েছেন। 

বৃহস্পতিবার রাত ১১টার দিকে নগরীর বালিয়াপুকুর এলাকায় ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মনিরুজ্জামান এবং বহিষ্কৃত ছাত্রলীগ নেতা তারিকুল ইসলাম তরিকের গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ যুবকের নাম আকরামুল হক ওরফে গুড্ডু ৩৫)। নগরীর চন্দ্রিমা থানার বনগ্রাম এলাকায় তার বাড়ি। তার ডান পায়ে গুলি লেগেছে। সংঘর্ষের পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

ওই এলাকার বাসিন্দা এক আওয়ামী লীগ নেতা বলেন, কাউন্সিলর মনিরুজ্জামান আওয়ামী লীগ করেন। রাতে কাউন্সিলরের কার্যালয়ের সামনে তার সঙ্গে তারিকুল ইসলাম তরিকের কথা কাটাকাটি হচ্ছিল। বাসায় ঢুকে তিনি শোনেন সেখানে দুপক্ষের সংঘর্ষ হয়েছে। ইটপাটকেল নিক্ষেপের কথা তিনি শুনেছেন। গোলাগুলির বিষয়টি তিনি জানতে পারেননি।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক বিল্লাল উদ্দিন জানান, আকরামুলের ডান পায়ে গুলি লেগেছে। সেখান থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। হাসপাতালে আনার সঙ্গে সঙ্গে তাকে সার্জারি বিভাগে পাঠানো হয়েছে। রোগী এখন অপারেশন থিয়েটারে আছেন।

নগরীর বোয়ালিয়া থানার ওসি মো. সোহরাওয়ার্দী জানান, আহত আকরামুল কাউন্সিলর মনিরুজ্জামানের লোক। তিনি গুলিবিদ্ধ হয়েছেন কি না তা জানা নেই। তবে দুপক্ষের সংঘর্ষের বিষয়টি পুলিশ জানে। সংঘর্ষের ঘটনায় কোনো অভিযোগ পেলে পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে।

বিষয়টি নিয়ে কথা বলতে কাউন্সিলর মনিরুজ্জামানকে ফোন করা হয়। তবে তার ফোনের সংযোগ পাওয়া যায়নি। তাৎক্ষণিকভাবে তারিকুল ইসলাম তরিকের সঙ্গেও যোগাযোগ করা সম্ভব হয়নি।