ঢাকা-৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন বাহাউদ্দিন নাছিম

ঢাকা-৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন বাহাউদ্দিন নাছিম

ঢাকা-৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন বাহাউদ্দিন নাছিম

ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম মনোনয়নপত্র জমা দিয়েছেন। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে গিয়ে তিনি মনোনয়ন ফরম জমা দেন।

এ সময় বাহাউদ্দিন নাছিম বলেন, আমি ঢাকা-৮ আসনের মানুষের সেবক হিসেবে কাজ করতে চাই। দলমত-নির্বিশেষে সবাইকে সঙ্গে নিয়ে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য কাজ করবো।মনোনয়নপত্র জমা দেয়ার পর বাহা উদ্দিন নাছিম ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবনের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলদিয়ে শ্রদ্ধা জানান।পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনে যদি কেউ না আসে সেটি তাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। কেউ চাইলেই নির্বাচনকে বাধাগ্রস্থ করতে পারবে না। যার ভোট সে দেবে সেখানে বাধা দেয়ার অধিকার কারো নেই।এটি সংবিধান বিরোধী।এ অপকর্ম যারা করবে তারা দেশের ও গণতন্ত্রের শত্রু।

নাছিম বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আমাকে ঢাকা ৮ আসনে মনোনয়ন দিয়েছেন। আজ মনোনয়নপত্র রিটার্নিং অফিসারের কাছে জমা দিয়েছি। নির্বাচনী নিয়ম অনুযায়ী আমি আমার কার্যক্রম চালাব। শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী নির্বাচনের আচরণবিধি মেনে আমি জনগণের কাছে যাবো।শ্রদ্ধা নিবেদনের সময়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, সহ সভাপতি ডা. দিলীপ রায়, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সহ সভাপতি ম আব্দুর রাজ্জাক, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মনোয়ারুল ইসলাম বিপুল উপস্থিত ছিলেন।

সূত্র : বাসস