দিনাজপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

দিনাজপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

দিনাজপুরে কমলা কান্ত রায় নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাতে দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউপির উত্তর গোবিন্দপুর বানিয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে।

নিহত কমলা কান্ত রায় (৭০) দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউপির উত্তর গোবিন্দপুর বানিয়াপাড়া গ্রামের মৃত দোমাসুচন্দ্র রায়ের ছেলে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, কমলা কান্ত রায় বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর গোবিন্দপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। ফসলি মাঠের আইল ধরে বাড়ি ফেরার পথে বানিয়াপাড়া এলাকায় কে বা কারা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এ সময় পথচারীরা তাকে দেখতে পেয়ে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনের পাশাপাশি বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম বলেন, প্রাথমিক অনুসন্ধান চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুনসহ কোতোয়ালি থানার পুলিশ।