ভুল রাজনীতির কারনে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে : হানিফ

ভুল রাজনীতির কারনে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে : হানিফ

ভুল রাজনীতির কারনে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপির জনগণ ও  দেশবিরোধী কর্মকান্ডের কারনে তাদের প্রতি মানুষের ঘৃনা বৃদ্ধি পাচ্ছে এবং বিএনপি ভুল রাজনীতির কারনে আরো জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে।

সেই বিএনপি এখন আবার নতুন করে নির্বাচন বানচাল করার জন্য আন্দোলনের নামে বাসে ট্রেনে আগুন দিয়ে মানুষের মধ্যে আতংক স্বৃষ্টি করে তারা ভাবছে এটাই তাদের খুব সফলতা হচ্ছে। হানিফ আরো বলেন, বিএনপির এখন রাজনৈতিক সফলতা হচ্ছে বাসে ট্রেনে আগুন দেয়া, এটা একটা সন্ত্রাসী কর্মকান্ড। চোরাগুপ্তা দুয়েকটি জায়গায় বোমা ফাটিয়ে বা দুইএকটা জায়গায় বাসে আগুন দিয়ে কোন কিছু অর্জন করা যাই না। দেশের মানুষ বিএনপির প্রতি আস্থাও রাখেনা এবং এই দলটার প্রতি ক্রমানয়ে মানুষের ঘৃণা বৃদ্ধি পাচ্ছে।

আওয়ামীলীগের ক্ষমতার উৎসৃষ্ট গ্রহন করতে বিএনপির কয়েকজন লোভী ও নিকৃষ্ট নেতাসহ অন্যান্য দল নির্বাচনে অংশ গ্রহন করছে বিএনপি নেতাদের এমন মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপির মুল নেতৃত্বই তো লোভী দুর্ণীতিবাজ হিসেবে চিন্নিত। যে দলের শীর্ষ নেতারাই বিভিন্ন অপরাধে দন্ডিত হয় সেই দলের নেতাদের সম্পর্কে এরকম যদি কেউ ভাবে এটা অস্বাভাবিক কিছু নয়।

আজ শনিবার বেলা ১১টায় পিটিআই রোডে কুষ্টিয়া নাগরিক পরিষদের আয়োজনে নাগরিক প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন। এসময় নাগরিক পরিষদের নেতৃবৃন্দসহ আওয়ামীলী ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।