তালতলীতে ২০ লিটার চোলাই মদ ও কারবারিসহ আটক ২

তালতলীতে ২০ লিটার চোলাই মদ ও কারবারিসহ আটক ২

ছবিঃ সংগৃহীত।

বরগুনার তালতলীতে ২০ লিটার চোলাই মদসহ এক মাদক কারবারি ও মোটরসাইকেল চালক কে আটক করেছে পুলিশ।শনিবার(০২ ডিসেম্বব) সকাল ৭টার দিকে তালতলী থানার সামনে সড়কে চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়।

 

আটকৃতরা হলেন মাদক কারবারি জয় রাখাইন (৩৫) ও মাদক বিক্রিতে সহযোগিতা করা মটরসাইকেল চালক মো. মামুন হাওলাদার(২৪)। তারা দুইজনই উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের নামিশেপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের নামিশেপাড়া রাখাইন পল্লীতে উৎপাদিত এ চোলাই মদ মটরসাইকেল যোগে বিক্রির জন্য নেওয়া হচ্ছিল। এমন একটি গোপন সংবাদ পেয়ে পুলিশের একটি টিম থানার পশ্চিম পাশের সড়কে চেকপোস্ট বসায়। পরে সকাল ৭টার দিকে মাদক কারবারি জয় রাখাইন ও মটরসাইকেল চাকল মামুনকে থামিয়ে চেক করা হয়। এ সময় তাদের কাছে থেকে দেশিও ২০ কেজি চোলাই মদ আটক করা হয়। তাদের সাথে থাকা মাদক বহনকারী মটরসাইকেলটিও জব্দ করে পুলিশ।

 

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম বলেন, মাদক কারবারী জয় রাখাইন দীর্ঘদিন ধরে মাদকের কারবার করছিল। এমন খবর পেয়ে পুলিশ দুইজনকে মদসহ আটক করে। তাদের দুইজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।