বন্যার কবলে আমির খান, উদ্ধারে ফায়ার সার্ভিস

বন্যার কবলে আমির খান, উদ্ধারে ফায়ার সার্ভিস

সংগৃহীত

মাস কয়েক আগেই খবর এসেছিল মুম্বাই ছাড়ছেন আমির খান। কিছুদিনের জন্য থাকবেন চেন্নাই। পরে জানা যায়, মায়ের চিকিৎসার কারণে সাময়িকভাবে চেন্নাই বাস করছেন আমির।

সম্প্রতি ঘূর্ণিঝড়ের প্রভাবে বন্যা কবলিত হয়েছে চেন্নাই। ওই বন্যার কবলে পড়েছিলেন আমির নিজেও। পরে আমিরকে উদ্ধার করতে রীতিমতো নৌকা ও উদ্ধারকারী টিম পাঠাতে হয়। নৌকায় করে নিরাপদ স্থানে আসেন বলিউডের এই তারকা। 

এ খবর সামাজিক মাধ্যমে দিয়েছেন তামিল তারকা বিষ্ণু বিশাল। আমিরের সঙ্গে একই নৌকায় ছিলেন তিনি।  একাধিক ছবি পোস্ট করেন বিষ্ণু। তিনি জানান, উদ্ধার অভিযানটি চালাতে হয়েছে কারাপাক্কাম এলাকায়। তিনটি নৌকায় করে তাদের নিরাপদ স্থানে আনা হয়। এতে উদ্ধারকারী দলের সঙ্গে ছিলেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

বিষ্ণু সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘উদ্ধারকারীদের অসংখ্য ধন্যবাদ, যারা এই প্রতিকূল পরিস্থিতিতে আমাদের সাহায্য করেছেন। করপক্কমে উদ্ধার কাজ চলছে। আমি নিজেই তিনটে উদ্ধারকারী নৌকা দেখতে পেয়েছি।’’

ঘূর্ণিঝড় মিগজাউমের প্রভাবে বন্যার কবলে পড়েছে দক্ষিণ ভারত। এতে বানভাসি হয়েছে তামিলনাড়ুর চেন্নাই-সহ উপকূলবর্তী সাত জেলা। ওই বানভাসিদের একজনে পরিণত হতে হয়েছিল আমিরকে।