সাবেক কাউন্সিলরের ছেলেকে কুপিয়ে হত্যা

সাবেক কাউন্সিলরের ছেলেকে কুপিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়া এলাকায় আরিফ হোসেন (৩০) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে নামাজগড় থেকে সুলতানগঞ্জ পাড়ার সড়কে এই খুনের ঘটনা ঘটে।

নিহত আরিফ হোসেন বগুড়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জহুরুল ইসলামের ছেলে। তিনি নামাজগড় সংলগ্ন গোয়ালগাড়ি এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করতেন।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, আরিফ পায়ে হেঁটে ওই সড়ক দিয়ে বাসার দিকে যাচ্ছিলেন। সেসময় মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা তাকে ধারাল অস্ত্র দিয়ে কোপায়। এতে তার গলা ও একটি হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর দুইটি মোটরসাইকেলে চেপে চারজন এবং দুজন দৌড়ে পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে আরিফ কিছুদূর দৌড়ে গিয়ে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই পুলিশ ওই এলাকায় তল্লাশি করে সড়কের পাশের ড্রেন থেকে একটি হাসুয়া উদ্ধার করেছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওয়ালিউল্লাহ হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে জানান, হত্যার কারণ সম্পর্কে তাৎক্ষণিকভাবে বিস্তারিত কিছু জানা যায়নি। জড়িতদের শনাক্ত করতে পুলিশের একাধিক দল মাঠে নেমেছে। আরিফের লাশ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।