চাঁদা না দেওয়ায় লক্ষ্মীপুরে প্রবাসীকে মারধর

চাঁদা না দেওয়ায় লক্ষ্মীপুরে প্রবাসীকে মারধর

ছবিঃ সংগৃহীত।

লক্ষ্মীপুরে চাঁদা না দেওয়ায় হুমায়ুন কবীর নামে এক সিঙ্গাপুর প্রবাসীকে মারধরের অভিযোগ ওঠেছে।বুধবার (৬ ডিসেম্বর) দুপুর লক্ষ্মীপুর পৌরসভার মজুপুর এলাকায় এ ঘটনা ঘটে। ভূক্তভোগী হুমায়ুনের অভিযোগ, পৌর কাউন্সিলর জসিম উদ্দিনের দাবি না মানায় তাকে মারধর করা হয়েছে।

হুমায়ুন কবীর সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের মিরপুর গ্রামের মীর বাড়ির জাফর আহমেদের ছেলে।

 

ভুক্তভোগী হুমায়ুন কবীর জানান, সাত বছর আগে কবীর লক্ষ্মীপুরের মজুপুর এলাকায় একটি সেমি পাকাঘর ও দুটি দোকানঘরসহ ছয় শতাংশ জমি কেনেন। সেখানে নতুন করে ভবন নির্মাণের জন্য পুরাতন ঘর ও একটি দোকান ভাঙা হয়েছে। ভবন নির্মাণের জন্য ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জসিম লোকজন মারফত তার কাছ থেকে ইট-বালু, কন্ট্রাক্টর ও শ্রমিক নেওয়ার কথা জানায়। আর এসব না নিলে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন কাউন্সিলর। টাকা না দেওয়ায় কাউন্সিলরের লোকজন তাকে মারধর করে। এসময় জসিম ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

কাউন্সিলর জসিম উদ্দিন বলেন, জমিটির পাশেই একটি পুকুর রয়েছে। ওই পুকুর ভরাটের জন্য লোকজন কবীরের ভবনের কাজ বন্ধ রাখার জন্য অনুরোধ করে। এনিয়ে কবীরের সঙ্গে তাদের সমস্যা সৃষ্টি হয়। আমি ঘটনাস্থল উভয়পক্ষকে শান্ত করতে যাই। আমি ইট-বালু বিক্রি করি না। চাঁদা দাবিসহ কবীরকে মারধরের ঘটনা মিথ্যা।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাটি কেউ আমাদের জানায়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।