স্বর্ণ উদ্ধারে গিয়ে হামলার শিকার ৩ পুলিশ, গুলি লুট

স্বর্ণ উদ্ধারে গিয়ে হামলার শিকার ৩ পুলিশ, গুলি লুট

ছবিঃ সংগৃহীত।

রংপুরের পীরগঞ্জ থেকে লুট হওয়া স্বর্ণ উদ্ধার করতে গাজীপুরের কালিয়াকৈরে এসে হামলার শিকার হয়েছেন তিন পুলিশ সদস্যসহ ৫ জন।সময় পুলিশের ২০ রাউন্ড গুলি লুট করে হামলাকারীরা। 

 

বুধবার রাতে পৌরসভার পল্লী বিদ্যুৎ দীঘিরপাড় এলাকায় মালামাল উদ্ধার করতে এসে মামলার বাদীসহ তিন পুলিশ সদস্য হামলার শিকার হন। হামলার শিকার পুলিশ সদস্যরা হলেন— প্রদীপ দাস (৩৮), গোপাল চন্দ্র (৩৮) রনি দাস (৩০)। 

তারা রংপুরের পীরগঞ্জ থানায় কর্মরত আছেন। রংপুরের এলাকায় একটি স্বর্ণের দোকানে স্বর্ণলুটের ঘটনায় মালামাল উদ্ধার করতে আসেন।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার পল্লী বিদ্যুৎ দীঘিরপাড় এলাকায় এসে ঘটনার সঙ্গে জড়িত লিটন নামে একজনকে আটক করেন। পরে আটক ব্যক্তির তথ্যমতে ওই এলাকার মায়ের দোয়া জুয়েলার্স থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করতে গিয়ে দোকানের মালিক ও তার সাঙ্গপাঙ্গরা পুলিশের ওপর হামলা করে। এ সময় মামলার বাদিসহ তিন পুলিশ সদস্য আহত হন। 

 

এ ছাড়া পুলিশের কাছে থাকা ২০ রাউন্ড গুলি লুট করে নেয় হামলাকারীরা। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে স্থানীয় সফিপুর মডার্ন হাসপাতালে ভর্তি করে। 

 

কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান বলেন, এ ঘটনায় আটজনকে জিজ্ঞাসা করার জন্য আটক করা হয়েছে। লুট হওয়া গুলিগুলো উদ্ধারের জন্য অভিযান চালানো হচ্ছে।