‘অ্যানিমেল’ সিনেমার জন্য রণবীর কি ওজন বাড়িয়েছিলেন

‘অ্যানিমেল’ সিনেমার জন্য রণবীর কি ওজন বাড়িয়েছিলেন

ছবিঃ সংগৃহীত।

বলিউডে চলতি বছর ‘পাঠান’, ‘গদর-২’, ‘জওয়ান’ সিনেমার পর বছরের শেষ দিকে বক্স অফিসে ঝড় তুলেছে রণবীর কাপুরের ‘অ্যানিমেল’। সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত এ সিনেমা কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এ সিনেমা।

 

এক সপ্তাহের মধ্যেই ভারতীয় বক্স অফিসে প্রায় ৩৬০ কোটি রুপি ব্যবসা করেছে সিনেমাটি। রণবীরের অভিনয় জীবনের অন্যতম সফল সিনেমার তালিকায় শুরুর দিকে জায়গা করে নিয়েছে ‘অ্যানিমেল’সিনেমাটি।

‘অ্যানিমেল’ সিনেমার জন্য জন্য রণবীরকে বেশ পরিশ্রম করতে হয়েছে। ছিপছিপে সুঠাম চেহারা থেকে চরিত্রের কারণে ভুঁড়ি পর্যন্ত বানিয়েছেন রণবীর। ‘অ্যানিমেল’সিনেমার জন্য কত কেজি ওজন বাড়িয়েছিলেন- রণবীর ভক্তরা তা নিশ্চই জানতে চাইবেন।

 

চরিত্রের কারণে পরিশ্রম করা প্রথম সারির অভিনেতাদের কাছে খুবই স্বাভাবিক ঘটনা। চরিত্রকে দর্শকের কাছে আরও বেশি বিশ্বাসযোগ্য করে তুলতে প্রস্থেটিক ব্যবহারের বদলে নিজেদের শরীরকেও গড়েপিটে নিতে চান তারা।এর আগে বলিউডে এমন উদাহরণ তৈরি করেছেন আমির খান, রণদীপ হুডা, ভূমি পেড়নেকর, কৃতি শ্যাননের মতো অভিনেতারা। তবে ‘অ্যানিমেল’সিনেমার জন্য সেই রাস্তায় হাঁটেননি রণবীর। এমনিতে সুঠাম চেহারা তার। সিনেমায় যদিও বেশ কয়েকটি দৃশ্যে ভুঁড়ি দেখা গিয়েছে তার। সেই দৃশ্যগুলোর জন্য প্রস্থেটিক বডিস্যুটের সাহায্য নিয়েছিলেন রণবীর। ফলে ওই দৃশ্যগুলোর জন্য নতুন করে ওজন বাড়াতে হয়নি তাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে প্রস্থেটিক বডিস্যুট পরে শুটিং করার জন্য প্রস্তুত হচ্ছেন তারকা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় নেটিজেনরা এ নিয়ে বেস সমালোচনাও করেছেন তারা।