মেরুল বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণশ্রমিকের মৃত্যু

মেরুল বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণশ্রমিকের মৃত্যু

ফাইল ছবি।

রাজধানীর মেরুল বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. আরিফ (২৬) নামের এক নির্মাণশ্রমিক মারা গেছেন।রোববার (১০ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ২টার দিকে মৃত ঘোষণা করেন।

ওই নির্মাণশ্রমিককে হাসপাতালে নিয়ে যাওয়া তার সহকর্মী মো. এমদাদুল জানান, তারা মেরুল বাড্ডার ডিআইটি প্রজেক্টের ৬ নম্বর সড়কের একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলা থেকে ষষ্ঠ তলায় রড উঠানোর কাজ করছিলেন। হঠাৎ অসাবধানতাবশত একটি রডে বিদ্যুতের তারের স্পর্শ লাগে। এতে বিদ্যুতায়িত অবস্থায় অচেতন হয়ে পড়লে আরিফকে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

মৃত আরিফ মাদারীপুরের দাসেরহাট থানা এলাকার লফিকুল ইসলামের সন্তান। বর্তমানে বাড্ডার আমিরুল আনন্দনগর এলাকায় থাকতেন। তার এক ছেলে সন্তান রয়েছে

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।।