বাংলালিংক গ্রাহকদের জন্য ওয়েস্টিন-শেরাটনে ১৫ শতাংশ ছাড়

বাংলালিংক গ্রাহকদের জন্য ওয়েস্টিন-শেরাটনে ১৫ শতাংশ ছাড়

ছবিঃ সংগৃহীত

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক পাঁচতারকা হোটেল দ্য ওয়েস্টিন ও শেরাটনের সঙ্গে চুক্তি সই করেছে।

চুক্তির আওতায় বাংলালিংক ‘অরেঞ্জ ক্লাব’ সদস্যরা এ দুই হোটেলে আকর্ষণীয় মূল্যছাড় উপভোগ করতে পারবেন।

 

বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা দ্য ওয়েস্টিনের ‘দ্য সিজনাল টেস্টস’-এর বুফে, আ লা কার্টে ফুড ও বেভারেজের ওপর ১৫ শতাংশ মূল্যছাড় পাবেন। প্রেগো ও ডেইলি ট্রিটসের আ লা কার্টে ফুড ও বেভারেজের ওপরও একই মূল্যছাড় প্রযোজ্য হবে।

এছাড়া ওয়েস্টিন ওয়ার্কআউটের বার্ষিক সদস্যপদ ও সকালের নাস্তাসহ বৃহস্পতি, শুক্র ও শনিবারে হোটেলটির রুম ভাড়ার ক্ষেত্রেও এ মূল্যছাড় দেওয়া হবে। মাইবিএল অ্যাপ বা ‘BLWESTIN’ লিখে ৫৬৭৮-এ পাঠানোর মাধ্যমে অফারটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

 

শেরাটনও অরেঞ্জ ক্লাব সদস্যদের গার্ডেন কিচেনের বুফে, আ লা কার্টে ফুড ও বেভারেজের ওপর ১৫ শতাংশ ছাড় দিচ্ছে। ইউমি রেস্টুরেন্ট, ডেইলি ট্রিটস ও টোস্টিনার আ লা কার্টে ফুড ও বেভারেজের ওপরও একই পরিমাণ মূল্যছাড় পাওয়া যাবে। এছাড়া অরেঞ্জ ক্লাবের সদস্যরা শেরাটন ফিটনেস সেন্টারের বার্ষিক সদস্যপদের ওপর ১৫ শতাংশ ছাড় পাবেন। গ্রাহকরা এ অফারটি উপভোগ করতে পারবেন মাইবিএল অ্যাপ বা ‘BLSRTON’ লিখে ৫৬৭৮ নম্বরে পাঠানোর মাধ্যমে।

বাংলালিংকের কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, দ্রুততম ফোরজি নেটওয়ার্কের মাধ্যমে আমাদের সবচেয়ে লয়্যাল গ্রাহকদের ডিজিটাল অভিজ্ঞতা আরও উপভোগ্য করতে বাংলালিংক প্রতিশ্রুতিবদ্ধ। আমরা বিশ্বাস করি— এ চুক্তির ফলে বাংলালিংক গ্রাহকরা ওয়েস্টিন ও শেরাটনে লাইফস্টাইলের বিভিন্ন ধরনের সুবিধা উপভোগ করতে পারবেন।

 

শেরাটন ও ওয়েস্টিনের ক্লাস্টার জেনারেল ম্যানেজার স্টিফেন ম্যাসে বলেন, বাংলালিংকের সঙ্গে চুক্তিটি করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। অরেঞ্জ ক্লাবের সদস্যরা এখন বাংলাদেশের দুটি শীর্ষ হোটেল ওয়েস্টিন ও শেরাটনে বিভিন্ন আকর্ষণীয় সুবিধা উপভোগ করতে পারবেন। খাবার, পানীয় ও জিমের মেম্বারশিপসহ হোটেলটির রুম ভাড়ার ওপরও আকর্ষণীয় মূল্যছাড় পাবেন তারা।

‘অরেঞ্জ ক্লাব’ হলো বাংলালিংকের একটি লয়্যালটি প্রোগ্রাম, যেটির মাধ্যমে বাংলালিংকের বিশেষ গ্রাহকদের শীর্ষ স্থানীয় ব্র্যান্ডগুলো থেকে বিভিন্ন আকর্ষণীয় সুযোগ দেওয়া হয়ে থাকে।