এবার ‘ডাঙ্কি’র জন্য বৈষ্ণোদেবীর মন্দিরে শাহরুখ

এবার ‘ডাঙ্কি’র জন্য বৈষ্ণোদেবীর মন্দিরে শাহরুখ

ছবিঃ সংগৃহীত।

ভারতীয়দের অনেকেই মনের ইচ্ছা পূরণের জন্য বৈষ্ণোদেবীর দর্শনে যান। বলিউড বাদশা শাহরুখও এর ব্যতিক্রম নন। চলতি বছরে তৃতীয়বারের মতো মাতা বৈষ্ণোদেবীর মন্দিরে উপস্থিত হন কিং খান।

 

বছরের শেষে বড়দিনের আবহেই মুক্তি পাচ্ছে শাহরুখের নতুন সিনেমা ‘ডাঙ্কি’। এর আগেই বলিউডের এ সুপারস্টার গেলেন বৈষ্ণোদেবীর দর্শনে।

এর আগেও এ বছর একাধিকবার মাতার দর্শনে এসেছিলেন শাহরুখ খান। চলতি বছর নিজের সিনেমা মুক্তির আগে-আগেই দেবীকে প্রণাম জানাতে যান বলিউড বাদশা। এ বছর এ নিয়ে তৃতীয়বার বাদশা আসেন বৈষ্ণো-মাতার মন্দিরে।

চলতি বছরের জানুয়ারিতে ‘পাঠান’ এবং সেপ্টেম্বরে ‘জওয়ান’ মুক্তির আগে তিনি বৈষ্ণোদেবী দর্শন করেছিলেন। মা বৈষ্ণোদেবীকে সিনেমা সাফল্যের জন্য প্রার্থনা জানাতেই সম্ভবত তিনি আসেন দেবীর দরবারে।

সেখানে গিয়ে শাহরুখ বৈষ্ণোদেবীমন্দির বোর্ডের কর্মকর্তা এবং কয়েকজন পুলিশকর্তার সঙ্গে কথা বলেন। এ নিয়ে ১১ মাসে তিন বার বৈষ্ণোদেবী দর্শন করছেন শাহরুখ। সেইসময় মুখ ঢেকে রেখেছিলেন শাহরুখ।

 

শাহরুখ খানের ‘ডাঙ্কি’ পরিচালনা করেছেন রাজ কুমার হিরানি। সঙ্গে দেখা যাবে ভিকি কৌশল, তাপসী পান্নু এবং বোমান ইরানির মতো অভিনেতা- অভিনেত্রীদের। সিনেমাটি নিয়ে ভক্তদের মধ্যে চলছে বিভিন্ন ধরনের আলোচনা।

চলতি বছর বক্স অফিসে ঝড় তুলেছেন শাহরুখ। দুর্দান্ত হিট করেছে ‘পাঠান’ এবং ‘জওয়ান’ সিনেমা। এ দুটি সিনেমা বলিউডের সব রেকর্ড ভেঙে দিয়েছে। তাই এবার তার নিশানা ‘ডাঙ্কি’। এখন দেখার বিষয় হচ্ছে এ সিনেমাটি কতটা সাড়া ফেলে। তবে শাহরুখের এ মন্দির দর্শন যে সারা ভারতের কাছে আবারও একটি সম্প্রীতির উদাহরণ তুলে ধরল, তা বলার অপেক্ষা রাখে না।