অবশেষে প্রকাশ্যে এলো পপির সন্তান-স্বামীর পরিচয়

অবশেষে প্রকাশ্যে এলো পপির সন্তান-স্বামীর পরিচয়

ছবি: সংগৃহীত

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী পপি প্রায় বছর চারেক ধরে চলচ্চিত্রাঙ্গন থেকে উধাও। তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। বছর খানেক আগে জানা গিয়েছিল তিনি বিয়ে করে স্বামী সন্তান নিয়ে পুরান ঢাকায় বসবাস করছেন। এবার জানা গেল তার স্বামী ও সন্তানের নাম। তার স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি জান্নাত গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। রয়েছে জাহাজের ব্যবসা। তিনি লালবাগ কাজী রিয়াজ উদ্দিন রোডের বাসিন্দা।

অন্যদিকে কামালের সঙ্গে পপির বছর চারেক আগে বিয়ে হয়। আর দুই বছর আগে পপি পুত্রসন্তান ‘আয়াত’ জন্ম দেন। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে সংসার করছেন। যদিও কিছুদিন পূর্বে তারা উত্তরাতে ছিলেন। সে ঠিকানা সবাই জেনে যাওয়ায় তা পরিবর্তন করে নেন। মূলত পপির স্বামী চান না তিনি আর অভিনয় করুক, এমনি তার সঙ্গে এ জগতের কারো সঙ্গে কোনো প্রকার যোগাযোগ থাকুক।

সারাবাংলাকে তথ্যগুলো নিশ্চিত করেছে পপির একজন ঘনিষ্ঠ আত্মীয়। তিনি জানান, এটি পপির স্বামীর দ্বিতীয় বিয়ে। তিনি খুব একটা পরিবারের সদস্যদের সঙ্গেও যোগাযোগ করেন না। তবে মাঝে মধ্যে পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে যাতায়াত করেন। সেখানে খুব একটা ছবি তুলেন না।

এসব ব্যাপারে জানতে পপির বেশ কয়েকটি নাম্বারে কল করা হয়। অধিকাংশ নাম্বার বন্ধ পাওয়া যায়। একটি নাম্বারে রিসিভ করে সাংবাদিক পরিচয় পেয়ে ফোন বন্ধ করে দেন। এরপর আর ফোন খুলেননি।

পপির হুট করে চলচ্চিত্র থেকে এ দূরে সরে যাওয়ার কারণে বেশ কয়েকটি ছবি আটকে রয়েছে। এর মধ্যে রয়েছে রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।