ইবির কর্মকর্তা সমিতির সভাপতি টিপু সুলতান, সম্পাদক ওয়ালিদ হাসান মুকুট

ইবির কর্মকর্তা সমিতির সভাপতি টিপু সুলতান, সম্পাদক ওয়ালিদ হাসান মুকুট

ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) কর্মকর্তা সমিতির দ্বি-বার্ষিক কার্যনির্বাহী পরিষদ-২০২৪-২৫ এর নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে অ্যাকাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার (শিক্ষা) টিপু সুলতান (২৭৪) ও সাধারণ সম্পাদক হিসেবে পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের সহকারী রেজিস্ট্রার ওয়ালিদ হাসান মুকুট (২৭৯) নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনের নিচ তলায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রাত ২টার দিকে ফলাফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার রবিউল ইসলাম।

নির্বাচনে টিপু-মুকুট পরিষদ ও জোহা-টুটুল পরিষদ পূর্ণ প্যানেল দেন। এছাড়াও মীর মো. মোর্শেদুর রহমান স্বতন্ত্রভাবে সভাপতি পদে নির্বাচন করেন। টিপু-মুকুট পরিষদের সম্পূর্ণ প্যানেল জয়লাভ করে।

১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আনোয়ার হোসেন স্বপন (২৮০) ও বাবুল হোসেন (২৫৬), যুগ্ম সাধারণ সম্পাদক সফিউল ইসলাম খান (২৮৭), কোষাধ্যক্ষ মো. হুসাইন (৩১৬), প্রচার ও দফতর সম্পাদক আব্দুর রাজ্জাক (৩০৫), সাংস্কৃতিক ও সাহিত্য-পত্রিকা সম্পাদক মশিউর রহমান টোকন (২৭৬) ও মহিলা বিষয়ক সম্পাদক সুলতানা পারভীন (২৭২)।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন, অশোক চন্দ্র বিশ্বাস (২৪৬), আনিছুর রহমান আনিচ (২৪৬), ওয়ালিউর রহমান সেতু (২৯৮), মিরাজুল ইসলাম (৩০৪), আব্রাহাম লিংকন (২৭১) ও জে এম ইলিয়াস (২৭৬)।