শাহরুখের ‘ডাঙ্কি’ ২৪০ শহরে

শাহরুখের ‘ডাঙ্কি’ ২৪০ শহরে

ছবিঃ সংগৃহীত।

বলিউড কিং খান শাহরুখ ‘ডাঙ্কি’ সিনেমা দিয়ে প্রথমবার রাজকুমার হিরানির নির্মাণে একসঙ্গে কাজ করছেন। সিনেমার প্রযোজনা করেছেন রাজকুমার হিরানি ও গৌরী খান।

 

অভিজাত যোশী, রাজকুমার হিরানি, কণিকা ঢিলোঁর লেখা এ সিনেমা দর্শকদের জন্য বড়দিনের উপহার হিসেবে আনছেন শাহরুখ। এরই মধ্যে সিনেমার আরও তিন ধরনের প্রোমোশনাল ভিডিও প্রকাশিত হয়েছে।

এর মধ্যে দুটি গান ও একটি টিজার প্রকশিত হয়েছে। সবকটিই বেশ পছন্দ করেছেন দর্শক। এরই মধ্যে ‘ডাঙ্কি’ নিয়ে আরেক বড় উদ্যোগ নিতে দেখা গেল শাহরুখ খান ফ্যান ক্লাবকে। বিশ্বের মধ্যে সবচেয়ে বড় গ্রুপ এ শাহরুখ ফ্যান ক্লাব এবার ভারতজুড়ে মোট ২৪০টি শহরে ‘ডাঙ্কি’র প্রথম দিনের প্রথম শো দেখানোর দাবি করেছে।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ শাহরুখ খান ফ্যান ক্লাবের পক্ষ থেকে একটি বিশাল বড় শহরের তালিকা প্রকাশ করা হয়েছে যেখানে ফ্যান ক্লাবের সদস্যরা শাহরুখ অভিনীত সিনেমা ‘ডাঙ্কি’র শো দেখাতে চাইছেন। ২৪০টিরও বেশি শহরে এ শো আয়োজন করতে যাচ্ছে শাহরুখ ফ্যান ক্লাব।

 

এটা বলা চলে ‘ফ্যান-ড্রিভেন শো’। এমনকি ভারতের বাইরে ৫০টিরও বেশি জায়গায় সপ্তাহ শেষে ৭৫০টি শো আয়োজন করতে যাচ্ছে এই ফ্যান ক্লাব। ফ্যান ক্লাব সেই টুইটে লিখেছে, উদযাপন করুন এবং নিজেকে একজন সেরা অনুরাগীর অনুভব এনে দিন। কাছের মানুষদের সঙ্গে নিয়ে চলো ‘ডাঙ্কি’ ফার্স্ট ডে ফার্স্ট শো উদযাপন করি।

এরই মধ্যে ‘ডাঙ্কি’র ড্রপ ১ থেকে শুরু করে ড্রপ ৫ অবধি চলে এসেছে নেট দুনিয়ায় যেখানে মোট ৪টি গান এরই মধ্যে শুনে ফেলেছেন ভক্ত-অনুরাগীরা। আর সেই গানের দৃশ্যায়ন, গল্পের হালকা আভাস সব মিলিয়ে ‘পাঠান’, ‘জওয়ান’র পর ভারত যে আবারও একবার ‘ডাঙ্কি’ জ্বরে পরতে চলেছে সে কথা বলাই বাহুল্য।

 

একদিকে মধ্যমণি শাহরুখ খান। আর তাকে ঘিরে তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমন ইরানি, অনিল গ্রোভারের মতো তাবড় শিল্পীরা। পাঁচ বন্ধু, যাদের শখ লন্ডন পাড়ি দেওয়ার, কিন্তু পথে বাধা তাদের ইংরেজি না বলতে পারা।

সিনেমাটি নিয়ে ভক্তদের মধ্যে চলছে বিভিন্ন গুঞ্জন। এ বছর বক্স অফিস শাহরুখকে উজাড় করা ভালোবাসা দিয়েছে। ব্যাপক হিট করেছে ‘পাঠান’ এবং ‘জওয়ান’। এ সিনেমাই ভেঙে দিয়েছে বলিউডের সব রেকর্ড। তাই এবার তার লক্ষ ‘ডাঙ্কি’। সবাই আশা করছেন ‘ডাঙ্কি’ও সুপার হিট করবে।