চুনারুঘাটে পর্যটকদের ওপর হামলা, আহত ২০

চুনারুঘাটে পর্যটকদের ওপর হামলা, আহত ২০

সংগৃহীত

হবিগঞ্জের চুনারুঘাটে পর্যটক কলেজছাত্র/ছাত্রী ও শিক্ষকদের ওপর হামলা করেছে একদল দুর্বৃত্ত। বৃহস্পতিবার দুপুরে উপজেরার রাণীগাও ইউনিয়নের গ্রীন ল্যান্ড পার্কে সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার ক্যামব্রিয়ান কলেজের প্রায় ৯০ জন ছাত্র/ছাত্রী ও ২০ জন শিক্ষক দুটি বাস নিয়ে শিক্ষা সফরে আসেন। 

পথিমধ্যে একটি অটোরিকশা টমটমের চালকের সাথে ছাত্র/ছাত্রীদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে ওই টমটম চালক ও তার আত্মীয়-স্বজনরা বেপরোয়া হয়ে পার্কের ভেতরে প্রবেশ করে শিক্ষক ও ছাত্র/ছাত্রীর ওপর হামলা করে। হামলায় ২০ ছাত্র/ছাত্রী ও শিক্ষক আহত হন।

আহতরা হলেন, নাঈম (১৮), আব্দুল্লাহ সাঈদ (১৭), আলেক (২৮), সাকিব (১৭) সুলতান (১৯), গফুর (১৯), সাদিয়া (১৮), মাইষা (১৬), ফাইজা খানম (২৩), খালেদ (১৭), ইমন আদম্মদে (১৮), রাশেল (৩৩), তালহা (১৭), প্রিতি আক্তার (১২) রেখা আক্তার (২৯), মাহফুজ (২০)। আহতদের চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সিলেট বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের অধ্যক্ষ দুলাল আহম্মেদ বলেন, আমরা শিক্ষা সফরে গ্রিন ল্যান্ড পার্কে আসার পর আমাদের ওপর দৃবৃত্তরা হামলা করে।

গ্রীন ল্যান্ড পার্কের ম্যানাজার জাহিদ আদম্মেদ বলেন, দুবৃত্তরা বহিরাগত ছিল। তারা শিক্ষা সফরে আসা ছাত্র/ছাত্রীদের ওপর হামলা চালায়।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় ঘটনার সত্যতা স্বীকার করেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত (রাত ৯টা ৩০ মিনিট) থানায় কোনো মামলা হয়নি।