শুটিং থেকে ফিরে হৃদরোগে আক্রান্ত শ্রেয়াস

শুটিং থেকে ফিরে হৃদরোগে আক্রান্ত শ্রেয়াস

শ্রেয়স তলপড়ে

শুটিং থেকে বাড়ি ফিরেই অস্বস্তিবোধ, হৃদরোগে আক্রান্ত হয়েছেন ৪৭ বছর বয়সী অভিনেতা শ্রেয়স তলপড়ে।

জানা গেছে, বৃহস্পতিবার মুম্বইয়ে আগামী ছবি ‘ওয়েলকাম টু দ্য জাঙ্গল’-র শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন শ্রেয়স তলপড়ে। কিন্তু শুটিং থেকে বাড়ি ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। 

হৃদরোগে আক্রান্ত ওম শান্তি ওম খ্যাত অভিনেতা শ্রেয়স তলপড়ে। বৃহস্পতিবার সারাদিন শুটিংয়ের পর বাড়ি ফিরে হঠাৎ অস্বস্তিবোধ শুরু করেন এই অভিনেতা। এরপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি মুম্বইয়ের পশ্চিম আন্ধেরির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন । শ্রেয়সের অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

জানা গেছে, বৃহস্পতিবার মুম্বইয়ে আগামী ছবি ‘ওয়েলকাম টু দ্য জাঙ্গল’-র শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন শ্রেয়স তলপড়ে। সূত্র মারফৎ খবর, সারাদিন তিনি সুস্থই ছিলেন, সেটে সকলের সঙ্গে কথা বলেছেন, কাজের ফাঁকে হাসিঠাট্টা করেছেন। মারপিট দৃশ্যের শুটিংও করেন। কিন্তু, সেট থেকে বাড়ি ফেরার পর থেকে অস্বস্তি বোধ করতে শুরু করেন তিনি। স্ত্রীকে সেই বিষয়ে জানান।

তারপর অভিনেতাকে হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন শ্রেয়স। তারপর তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় বলে জানা গিয়েছে। অভিনেতার স্বাস্থ্য সম্পর্কে আর কোনও তথ্য এখনও পাওয়া যায়নি।