মেয়েসহ করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া

মেয়েসহ করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া

ছবি:সংগৃহীত

অমিতাভ বচ্চনের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ার পর চিকিৎসকদের পরামর্শে পরিবারের বাকি সদস্যদের নমুনাও সংগ্রহ করা হয়। অভিষেক বচ্চনের শরীরে করোনার সংক্রমণ পাওয়া যায়। করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছিল জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যর। তবে দ্বিতীয়বারের টেস্টে করোনার উপস্থিতি পাওয়া গেছে ঐশ্বরিয়া এবং আরাধ্যর শরীরেও।

মহারাষ্ট্রের স্বাস্থ্য মন্ত্রী রাজেশ তোপ ঐশ্বরিয়া ও আরাধ্যের সংক্রমিত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন। বচ্চন পরিবারের দ্রুত সুস্থতা কামনা করে তিনি টুইটারে একটি পোস্ট করেছেন।

এর আগে র‍্যাপিড অ্যান্টিজেন কিটের মাধ্যমে জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্য করোনা টেস্ট করা হয়েছিল। প্রথমবার রিপোর্ট নেগেটিভ আসার পর তাদেরকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। মুম্বাইয়ের মেয়র কিশোর পেদনেকর খবরটি নিশ্চিত করেছিলেন।

পেদনেকর আরও জানিয়েছেন, অমিতাভ বচ্চনের বাড়ি স্যানিটাইজ করা হয়েছে এবং সেটাকে কনটেইনমেন্ট জোন বলে ঘোষণা করা হয়েছে। অমিতাভের বাড়ি জলসায় কেউ প্রবেশ করতে পারবেন না এবং সেখান থেকে কেউ বাইরে যেতে পারবেন না। মুম্বাই পুলিশ ব্যারিকেড দিয়ে যায়গাটি ঘিরে রেখেছে। শুধুমাত্র জরুরি পরিষেবার জিনিস পৌঁছে দেয়া হবে। জি নিউজ